সদ্য মুক্তি পেয়েছে সলমন খান অভিনীত ছবি ভারত। সেই ছবিকে ঘিরেই এখন বেজায় মত্ত ভাইজান। মোটের অপর ২০০ কোটির ক্লাবের পথে এখন এগিয়ে চলেছে এই ছবি। সলমন ভক্তদের এখন সময়টা কাটছে ভালোই। একের পর এক ছবি মুক্তির খবর প্রকাশ্যে উঠে আসায়, বেশ খুশি সকলেই। ভারত-এর পর ইনসাল্লাহ ছবিকে নিয়ে ইতিমধ্যেই জল্পনা তুঙ্গে। পরের বছর ইদেই মুক্তি পাচ্ছে এই ছবি। 
তবে তার থেকেও এখন বড় খবর, এই বছরই আসতে চলেছে সলমন খানের অন্য এক ছবির সিকোয়েল দাবাং-৩। এবার সেই ছবিকে ঘিরে উত্তেজনা তুঙ্গে। দাবাং ছবি মানেই তাতে পুলিশের ভুমিকায় পাওয়া যাবে সলমন খানকে। শুধু তাই নয়, এই সিরিজেরই প্রথম ছবি দাবাং-এ বিস্তর জনপ্রিয়তা পেয়েছিল ছবির আইটেম সং। সেই স্বাদই পুনরায় থাকছে ছবির সিকোয়েলে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এই ছবির সঙ্গে যুক্ত হচ্ছেন মৌনি রায়। তবে তার ভুমিকা কী হবে, সেই বিষয় এখনও প্রকাশ্যে কিছু জানাননি ভাইজান।
দর্শকদের জন্য এবার এই ছবিতে রইল অন্য এক চমক। ছবির সঙ্গে যুক্ত হলেন বলিউডের অপর এক নবাগতা। লাভইয়াত্রি ছবির কথা আশা করি সকলেরই মনে আছে। সেই ছবির নায়িকা ওয়ারিনা হুসেনকে দাবাং-৩ ছবিতে দেখতে পাওয়া যাবে। শীঘ্রই এই ছবির কাজ শেষ হতে চলেছে। শেষ মুহুর্তেই প্রকাশ্যে এলো নতুন নায়িকার নাম। এই দুই জুটি ইতিমধ্যেই সেরে ফেললেন এক আইটেম ডান্সের শ্যুটিং। এই গানটির শ্যুটিং করা হয়েছে মুম্বইয়ের মেহবুব স্টুডিওতে।