ইদের দিন সলমন খানের ভক্তদের কাছে বিনোদনের ডাবল ডোজ। ইদের দিন মানেই উৎসব, তার উপর সলমন খানের ছবি মুক্তি, সেটাও উৎসবের চেয়ে কম কিছু নয়। এই বছর করোনার প্রকোপে কোনটাই আর হল না। তবে সলমন নিজের ভক্তদের খালি হাতে কখনই ফেরত পাঠান না। ইদের দিন ইদি দিতে পারেননি তো কি তারপরের দিনই উপহার নিয়ে হাজির ভাইজান। মুক্তি পেল তাঁর নতুন মিউজিক ভিডিও। জ্যাকলিনের পর আরও একটি মিউজিক ভিডিও মুক্তি পেল সলমনের। 

মিউজিক ভিডিওটির নাম 'ভাই ভাই'। হিন্দু-মুসলিমকে একত্রিত করাই তাঁর একমাত্র লক্ষ্য। সেই লক্ষ্যপূরণের জন্য সুর ধরলেন ভাইজান। কথায় আছে হিন্দু-মুসলিম ভাই-ভাই। সেই নিয়েই তৈরি এই গানের ভিডিও। সলমনের এই মিউজির ভিডিওতে অত্যন্ত আনন্দিত সকল ভক্তরা। ভিডিওটি আপলোড করে সলমন লিখেছেন, "আমি আপনাদের জন্য এই মিউজিক ভিডিওটি বানিয়েছি। দেখে জানাবেন কেমন লাগল। আপনাদের সকলকে আরও একবার ইদ মুবারক।"

 

 

গানটিতে হিন্দু-মুসলিমদের একত্রিত হয়ে সব লড়াই লড়ার জন্য অনুরোধ জানিয়েছেন। হিন্দু-মুসলিমের দাঙ্গা পুরনো নয়। আজও সোশ্যাল মিডিয়া থেকে রাস্তা ঘাটে, নিত্যদিন হিন্দু-মুসলিম দাঙ্গা সংক্রান্ত খবর পাওয়ায় যায়। সেই লড়াইকেই থামানোর জন্য আর্জি জানাচ্ছেন সলমন খান। তাঁর কথায়, হিন্দু এবং মুসলিম এই দুটি ধর্মের মানুষ একত্রিত হয়ে দেশের জন্য লড়বে, তখন যেকোনও সমস্যা সামান্য বলেই মনে হবে। একে অপরের সঙ্গে লড়াই নয়, একসঙ্গে লড়া উচিত।