সলমন খানের বয়স এখন ৫৩ বছর। কিন্তু এখনও অবিবাহিতই থেকে গিয়েছে বলিউডের এই হার্টথ্রব। তবে তাঁর জীবনের সঙ্গে জড়িয়েছে অসংখ্য মহিলার নাম। কিন্তু শেষ পর্যন্ত কোনও সম্পর্কই টেকেনি সলমনের। সম্প্রতি নাচ বলিয়ে ৯-এ এসে প্রাক্তনদের সম্পর্কে বেশ কিছু কথা বললেন সল্লু ভাই। 

নাচ বলিয়ে-র অংশগ্রহণকারী উর্বষী ঢোলাকিয়া ও অনুজ সচদেবা এক সময়ে সম্পর্কে ছিলেন। কিন্তু ব্রেক আপের পরেও তাঁদের মধ্যে সুসম্পর্ক বজায় রয়েছে। এই প্রসঙ্গেই সলমন বলেন, এটা খুব সুন্দর ব্যপার। তোমরা একসময়ে সম্পর্কে ছিলে। কিন্তু ব্রেক আপের পরেও তোমাদের মধ্য়ে সুসম্পর্ক বজায় রয়েছে। 

এই প্রসঙ্গকে টেনেই এর পরে সলমন বলেন, জীবনে ঘৃণা করার সময় নেই। আমিও আমার প্রাক্তনদের সঙ্গে বন্ধুত্ব রেখেছি। আর এটা সবচেয়ে সুন্দর ব্যাপার। বিচ্ছেদ হয়েছে তো কী! তোমরা একসঙ্গে কাজ করতে পারো। বন্ধু হয়ে থাকতে পারো। 

উল্লেখ্য, এক সময়ে ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কে ছিলেন সলমন খান। কিন্তু এখনও পরস্পরের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন। এছাড়া একসঙ্গে কাজও করেন। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সলমন খানের ভারত। আলি আব্বাস পরিচালিত এই ছবিতে সলমনের বিপরীতে ছিলেন ক্যাটরিনা কাইফ।