আজ হ্যালোইন দিবস। তার মধ্যেই হ্যালোইনের দিন অনুরাগীদের নয়া উপহার দিলেন বলিউডের ভাইজান। বরাবরাই ফ্যানেদের সারপ্রাইজ দিয়ে থাকেন এই সুপারস্টার। মুক্তির একদম দোরগোড়ায় চলে এসেছে 'দাবাং ৩'। অপেক্ষা শুধু দেখার। ডিসেম্বরেই মুক্তি পাচ্ছে এই ছবি। 'দাবাং ৩' ছবিতে পুলিশের চরিত্রে দেখা যাবে প্রীতি জিন্টাকে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Happy Halloween 🎃 @beingsalmankhan #Happyhalloween #Fun #Madness #Happiness #FriendsForever #Dabangg3

A post shared by Preity G Zinta (@realpz) on Oct 31, 2019 at 4:51am PDT

 

সম্প্রতি একটি ভিডিও ট্যুইট করে সলমন জানিয়েছন, ছবিতে চুলবুল পান্ডের সহকর্মীর চরিত্রে দেখা যাবে প্রীতিকে।  ট্যুইটের উত্তরে প্রীতি জানিয়েছন, তিনি এক ভারতীয় পুলিশ অফিসারের সঙ্গে দেখা করতে চান, নাম চুলবুল পান্ডে। গোটা ভিডিওটিতে পুলিশের পোশাকে দেখা গেছে প্রীতিকে।  ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ্যেই কেউ কেই তাকে ' চুলবুলি পান্ডে','দাবাং জিন্টা' ইত্যাদি নামে ডাকতে শুরু করেছে। তার এই নয়া লুকস নিয়ে রীতিমতো চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

 

'দাবাং' ছবির পরপর দুটি সিক্যুয়েল হিট করলেও চুলবুল পান্ডে কীভাবে অফিসার হয়ে উঠলেন সেই কাহিনিটি এখনও অজানা। অবশেষে 'দাবাং ৩'-এর হাত ধরে সেই আক্ষেপ মিটতে চলেছ দর্শকদের। সলমনের বিপরীতে এবার দুইজন নায়িকা রয়েছেন। তার মধ্যে একজন বর্তমান আর অন্যজন অতীত। যার জন্য তিনি হয়ে উঠেছেন চুলবুল পান্ডে। এর পাশাপাশি পরের বছর ইদে ভক্তদের কী উপহার দিতে চলেছেন তাও জানিয়েছেন তিনি। ২০২০ সালেই মুক্তি পেতে চলেছে তার আগামী ছবি 'রাধে'। সোমবার থেকেই শুরু হবে ছবির শুটিং।