ভাইজান মানেই উন্মাদনা। বড়দিনের আগে দর্শকেদের উপহার কিন্তু তিনি দিয়ে দিয়েছেন। দর্শকদের মন রাখতে যা যা সম্ভব সবটাই তিনি উজার করে করছেন। একের পর এক ছবি উপহার দিয়ে তিনি দর্শকমন জিতে নিয়েছেন। নিজের সম্পর্ক নিয়ে বেশ অ্যাক্টিভ বলিউডের সল্লু ভাই। একের পর এক অভিনেত্রীর সঙ্গে মন দেওয়া-নেওয়া চললেও তার মাঝখানে তিনি বেশ কুল থেকেছন।

আরও পড়ুন-বড়দিনে মায়ের সঙ্গে কেক তৈরীতে ব্যস্ত মিমি, শেয়ার করলেন রেসিপি...

অভিনয়ের পাশাপাশি নিজের পরিবার নিয়েও বেশ সচেতন সল্লু ভাই। পরিবারের প্রত্যেকেই তার পরম কাছের।  হাজারো কাজের মধ্যেও পরিবার তার কাছে সবার আগে। কিছুদিন আগে একটি ভিডিওতে সলমনকে তার মায়ের সঙ্গে নাচতে দেখা গেছে। সম্প্রতি তার একটি টিকটক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে সোয়্যাগ স্টেপ চ্যালেঞ্জ নিলেন ভাইজান। 'সোওয়াগত তো করো হমারা সোয়্যাগ সে' ডায়লগ বলে সোয়্যাগ চ্যালেঞ্জ নিলেন তিনি। অত্যন্ত মন ভাল করা এই ভিডিওটি দেখলে আপনার মন একেবারে ভাল হয়ে যাবে। দেখে নিন ভিডিওটি।

 

আরও পড়ুন-বড়দিনের আগে 'সান্তা' বেশে নুসরত, কম্বল বিতরণ দুঃস্থ ও যৌনকর্মীদের...

সিনেমার সলমন বা বাস্তবের মধ্যে যেন তিনি মিশে গেছেন তিনি। তার অভিনয় নিয়ে আলাদা করে বলার কিছু রাখে না। ভাইজান মানেই ছবি হিটের ফর্মূলা।বলিউডের প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদের পাশাপাশই যেমন কাজ করছেন তেমনই বলিউডের নিউকামারদের সঙ্গে দাপিয়ে বেড়াচ্ছেন সল্লু ভাই। সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি 'দাবাং৩'তে তার ক্রেজ দেখলেই বোঝা যাচ্ছে তিনি সবার প্রিয় ভাইজান।