আজ ২৫ শে ডিসেম্বর। বিশ্বজুড়ে পালিত হচ্ছে বড়দিনের উৎসব। বড়দিনের উৎসবে মেতে উঠেছে গোটা দেশ। কলকাতাও সেজে উঠেছে আলোর মেলায়। আর বড়দিন মানেই কেকের উৎসব। কেক বানানো থেকে শুরু করে কেক খাওয়া এই নিয়ে ব্যস্ত থাকি আমরা। অভিনেত্রীরাও রয়েছেন বেশ এগিয়ে। ইতিমধ্যেই অভিনেতা- অভিনেত্রীরা মেতে উঠেছেন এই বড়দিন উদযাপনে। টলি অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তীও মেতেছেন এই বড়দিনের উৎসবে।

আরও পড়ুন-'রাশিয়ার যৌনকর্মী' বলে সম্বোধন, কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন কল্কি...

ছোটবেলা থেকেই কেক খেতে খুব ভালবাসেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। আর সেই কেক যদি বাড়িতে বানানো মায়ের হাতে তৈরি হয় তাহলে তো কোনও কথাই নেই। ছোট থেকেই মিমির ক্রিসমাস মানেই সান্তাদাদু, ক্রিসমাস ট্রি, তার সঙ্গে মায়ের হাতে বানানো কেক। বহু বছর ধরেই এইভাবেই ক্রিসমাস পালন হয়ে আসছে তার। বহুদিন ধরেই তার বাড়িতে বড়দিনের স্পেশ্যাল কেক তৈরি হচ্ছে। কিন্তু এই বছর মাকে সঙ্গে নিয়ে নিজেই কেক বানালেন অভিনেত্রী মিমি। শুধু তাই নয়,কেকের রেসিপিও শেয়ার করে নিলেন সকলের সঙ্গে।

 

আরও পড়ুন-মেয়েরাও 'পাঙ্গা' নিতে জানে, ট্রেলারেই বাজিমাত কঙ্গনার...

সাংসদ হওয়ার পাশাপাশি মিমি এখন চরম ব্যস্ত। চরম ব্যস্ততার মধ্যেও ক্রিসমাসের এই স্পেশ্যাল দিনে মাকে সঙ্গে নিয়ে কেক  বানাতে ঠিক পৌঁছে গিয়েছেন জলপাইগুড়িতে। আর সেখানে গিয়ে মাইক্রো ওভেনে কেক বানিয়ে নিয়ে তিনি বড়দিন সেলিব্রেশন করছেন। ভিডিওটিতে কেক বানানোর পাশাপাশি বড়দিনের শুভেচ্ছাও জানিয়েছেন তিনি।