Asianet News BanglaAsianet News Bangla

Salman Khan: ভাইজানের ছবি দেখে সিনেমা হলে বাজি, বিরক্ত সলমন, ভক্তদের উদ্দেশ্যে কড়া নির্দেশ

বেশ কিছুদিন ধরেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছিল সালমান খান ও আয়ুশ শর্মা ছবি অন্তিম।

salman khan social media post goes viral on antim bjc
Author
Kolkata, First Published Nov 28, 2021, 10:45 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টানা দু'বছর পর ভাইজানের (Salman Khan) সিনেমা মুক্তি পেল বড় পর্দায়। যার ফলে ভক্তদের উচ্ছ্বাস নেহাতই কিছু কম ছিল না। বেশ কিছুদিন ধরেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছিল সলমন খান ও আয়ুশ শর্মা ছবি অন্তিম (Antim)। ছবিতে সলমন খানের (Salman Khan) থেকেও অনেক বেশি গুরুত্ব দিয়ে প্রচার করা হয়েছে আয়ুষ শর্মাকে। যার ফলে অনেকের ধারণা ছিল এই ছবিতে হয়তো অতিথি শিল্পী হিসেবে অভিনয় করবেন সলমন খান (Salman Khan) ।

কিন্তু তেমনটা নয় পরবর্তীতে প্রকাশ্যে আসে এবং ভাইজান নিজেই সকলের সামনে ফাঁস করেন এই সিনেমার তার। অপেক্ষায় দিন গুনছেন সকলে তবে তড়িঘড়ি সেই ছবি মুক্তি পাবে এতটাও আশা হয়ত করেনি ভক্ত মহল। ঝড়ের বেগে এই ছবির খবর ভাইরাল (Viral News) হয়ে পড়ে সর্বত্র। ছবি মুক্তি পাওয়া মাত্রই সিনেমা হলে উপচেপড়া দর্শকদের ভিড়। শুধু বক্সঅফিসে (Box) ছন্দ ফিরিয়েছেন অক্ষয় কুমার। এরপর ভাইজান সিনেমা মুক্তিতে বেশ কিছুটা আশাবাদী বলিউড (Bollywood)।

আরও পড়ুন-Antim Premier : অন্তিম-এর প্রিমিয়ারে চাঁদের হাট, দেখে নিন তারকাদের নজরকাড়া উপস্থিতি

আরও পড়ুুন-Urfi Javed : পরনে শুধু ব্রা, জামা টেনে খুলে দেয় প্রযোজক, ভয়ঙ্কর অভিজ্ঞতা শেয়ার উরফির

 

 

তবে ভক্তদের উচ্ছ্বাস ভাইজান কে নিয়ে যে কোন পর্যায়ে পৌঁছতে পারে তার প্রমাণ মিলছে সোশ্যাল মিডিয়ার পাতায়। সিনেমার পর্দা সলমন খানের (Salman Khan) এন্ট্রি উন্মাদনা ও উত্তেজনা কন্ট্রোল করতে না পেরেই সিনেমা হল এর মধ্যে চলল দেদার বাজি। ভয়ানক সেই ছবি শেয়ার করলেন সলমন খান। এই দৃশ্য দেখে মোটেও তিনি খুশি নন। উল্টো ভক্তদের উদ্দেশ্যে দিলেন কড়া বার্তা। জানিয়ে দিলেন তার ছবি যেন সকলেই উপভোগ। আনন্দের জেরে এমন কোন কাজ করা উচিত নয় যার থেকে সাধারণ মানুষের জীবন ঝুঁকিপূর্ণ হতে পারে। পাশাপাশি তিনি এও জানান সিনেমা হল কর্তৃপক্ষের উচিত এই বিষয়ে কড়া নজর দেওয়া।

কীভাবে বাজি নিয়ে সিনেমা হলে প্রবেশ করছে দর্শকেরা প্রয়োজন হলে অতিরিক্ত সিকিউরিটি গার্ড রাখতে হবে সিনেমা হলে। নয়তো এ থেকে বিপদ হতে পারে। সালমান খানের শেয়ার করে এই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ার পাতায়। যা ভয়ানক হলেও এটুকু স্পষ্ট যে টানা দু'বছর পর ভাইজানের ছবি পর্দায় দেখতে পেয়ে দর্শকদের মনে উত্তেজনা পরিমাণ ঠিক কোন পর্যায়ের। এখন দেখার বক্সঅফিসে এই ছবি কতটা লক্ষ্মী লাভ করতে পারে।
 

Follow Us:
Download App:
  • android
  • ios