সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নেট দুনিয়ায় ঝড় উঠেছিল বয়কট সলমন খান। কেন সলমন খানের দাপটে একাধিক তারকাকে বসে যেতে হয়েছে, কেনই বা সুশান্তকে বয়কটের তালিকাতে ছিল সলমন খান প্রযোজকের নাম। নেপোটিজমের কেন এত দাপট, সলমন খানকে বয়কটের ডাক উঠেছিল নেট পাড়ায়। এবার ছবি শেয়ার করে ট্রোলের শিকার হলেন সলমন খান। গায়ে কাদা মেখে ছবি দিয়েছিলেন সলমন। 

 

 

ছবি শেয়ার করে লিখেছিলেন কৃষকদের সন্মান করার কথা। এই ছবি পোস্ট হওয়া মাত্রই ট্রোলের শিকার হতে হয় সলমন খানকে। নেটদুনিয়ায় সলমন খানের েই পোস্ট মুহূর্তে ভাইরাল হয়ে ওঠে। এক ঘণ্টার মধ্যেই লাইক ছাড়িয়েছিল ১ মিলিয়ন। তবে নেটিজেনরা তোপ হানতেও ছাড়েরি। এক অংশ সলমনের ওপর চোটে লিখলেন, কৃষকদের সন্মান করা হয় না এটা কে বলেছে! আগে আপনি নিজে করুন। 

 

 

কেউ আবার এই ছবি পোস্ট করে লেখেন গায়ে কাদা মাখলেই কৃষক হওয়া যায় না। কেউ লিখলেন, আপনি আপনার ফার্ম হাউসে সুরক্ষিত রয়েছেন, কৃষকরা মাঠে খেটে, না ক্ষেতে পেয়ে অতিমারীতে মরছেন। সলমন খানের এই পোস্ট নিয়ে এখন নেটদুনিয়ায় নতুন চর্চা। কেউ কেউ আবার সলমনের স্টানিং ফিগারেই মজলেন। অনবদ্য পোজ বলে প্রশংসাও করলেন সলমন ভক্তের দল।