সলমন খান নামটার সঙ্গেই যেনম খুশির খবর জড়িয়ে রয়েছে। সলমন মানেই হটকে একটা ব্যাপার। তবে সলমন ফ্যানেদের জন্যই খবরটি অত্যন্ত দুঃখের। বেশ কয়েকদিন ধরেই বি-টাউনে জোর জল্পনা চলছিল সল্লু ভাইকে নিয়ে। সম্প্রতি শোনা যাচ্ছে, বিগ বস ১৩ সিজনে ভাইজানকে আর দেখা যাবে না। সঞ্চালকের ভূমিকায় উঠে এসেছে এক নতুন নাম। কিন্তু এর পিছনের কী কারণ সেই নিয়েই ধোয়াশায় রয়েছে গোটা দর্শকমহল।

আরও পড়ুন-জল্পনা শেষ, আজই গাটছড়া বাঁধতে চলেছেন সৃজিত...

সলমনের পরিবর্তে ফারহা খান সঞ্চালকের দায়িত্ব নিতে চলেছেন তেমনটাই সূত্র থেকে জানা গেছে। যদিও এই বিষয়টি নিয়ে সরাসরি চ্যানেল কর্তৃপক্ষের থেকে কিছু জানা যায় নি। এমনকী ভাইজানও বিষয়টি নিয়ে মুখে কুলুপ এটে রয়েছেন।  ইন্ডাস্ট্রি সূত্রে জানা গিয়েছে, সলমনের আপকামিং ছবির ব্যস্ততার জন্যই তিনি থাকতে পারবেন না। একের পর এক ছবি রয়েছে তার ঝুলিত। সেই কারণেই এই দায়িত্ব ঝেড়ে ফেলতে চাইছেন ভাইজান।

 

আরও পড়ুন-বনির চোখে জল, জড়িয়ে ধরলেন দীপিকা...

ইতিমধ্যেই বিগ বসের ঘরে জমজমাট খেলায় জমে উঠেছে। ৫ সপ্তাহ পারও হয়ে গেছে এপিসোডের। ছবির শ্যুটিংয়ের প্রেসারেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু চ্যানেল কর্তৃপক্ষ তাকে ছাড়তে নারাজ। সূত্র থেকে আরও জানা গিয়েছে, প্রতি এপিসোড পিছু সলমন ৮ কোটি টাকা পারিশ্রমিক পেতেন। কিন্তু এবার আরও ২ কোটি টাকা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। বিগ বস-এর অন্যান্য ভাষার সমস্ত সঞ্চালকের থেকে সবথেকে বেশি পারিশ্রমিক পান সলমন। তবে সলমনের দীর্ঘদিনের জনপ্রিয়তা কী ধরে রাখতে পারবে ফারহা, সেদিকেই তাকিয়ে দর্শকমহল।