Asianet News BanglaAsianet News Bangla

বনির চোখে জল, জড়িয়ে ধরলেন দীপিকা

  • বই প্রকাশ অনুষ্ঠানে এসে হঠাৎই কেঁদে ফেলেন বনি কাপুর
  • শ্রীদেবীর জীবনী নিয়ে বইটি লিখেছেন সত্যার্থ নায়ক
  •  দীর্ঘদিন ধরেই শ্রীদেবীর বায়োপিক নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল
  • শোনা গিয়েছিল ছবিতে শ্রীদেবীর ভূমিকায় দীপিকা পাড়ুকোনকে দেখা যাবে
Boney Kapoor suddenly cried when he came to the book publishing event
Author
Kolkata, First Published Dec 4, 2019, 4:43 PM IST

কেটে গিয়েছে দীর্ঘ কয়েক বছর। আর কয়েকমাস পরেই মৃত্যুর দুই বছর পূর্ণ হবে বলিউডের এভারগ্রীণ অভিনেত্রী শ্রীদেবী। আজও তাকে ভুলতে পারেননি দর্শককূল। পর্দায় তার ছবি দেখলে আজও চোখের কোণটা ভিজে যায় অনেকেরই। তার স্মৃতি আজও অমলিন হয়ে আছে বনির মনে। সম্প্রতি শ্রীদেবীর জীবনী নিয়ে বই প্রকাশের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বনি  কাপুর এবং দীপিকা পাড়ুকোন। বই প্রকাশ অনুষ্ঠানে এসে হঠাৎই কেঁদে ফেলেন বনি কাপুর। স্ত্রীর প্রতি ভালবাসা এখন মুছে ফেলতে পারেননি তা কিন্তু বেশ পরিষ্কার।

আরও পড়ুন-থ্রিডি ট্রেলার নিয়ে কলকাতায় তানাজি, ১০০ তম ছবির ঘিরে আশাবাদী অজয়...

সম্প্রতি অনুষ্ঠানের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে,  বনিকে এমন পরিস্থিতিতে দেখে জড়িয়ে ধরে তাকে সাত্ত্বনা দিচ্ছেন দীপিকা। দীপিকা এও জানিয়েছেন, আজও শ্রীদেবীকে মনে পড়ে তার। এমনকী তার কাজের পিছনেও কাপুরদের অবদানও রয়েছে যথেষ্ঠ। এখনও পর্যন্ত তার কোনও ছবি মুক্তি পেলে কাপুর পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছাবার্তা আসে। আর দীপিকার এই কথা শুনেই আবেগে কেঁদে ফেলেন বনি কাপুর।

 

আরও পড়ুন-লাস্যময়ী ভঙ্গিতে উষ্ণতা ছড়াচ্ছেন পরিমণি, ৪ নম্বর ছবিটি না দেখলেই মিস...

শ্রীদেবীর জীবনী নিয়ে বইটি লিখেছেন সত্যার্থ নায়ক। এবং এর মুখবন্ধ লিখেছেন কাজল। শ্রীদেবীর সুপারস্টারডম দেখেই তিনি বড় হয়েছেন এবং শ্রীদেবী ম্যাজিকে আজও মোহিত তিনি। আজও আইকন হিসেবে শ্রীদেবীকে মনে রেখেছেন। দীর্ঘদিন ধরেই শ্রীদেবীর বায়োপিক নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। এও শোনা গিয়েছিল ছবিতে শ্রীদেবীর ভূমিকায় দীপিকা পাড়ুকোনকে দেখা যাবে। অনুষ্ঠানের পর বিষয়টি যেন আরও পরিষ্কার হয়ে গেল। একদিকে বইপ্রকাশ অনুষ্ঠানে হাজির ছিলেন দীপিকা, তার পাশাপাশি বক্তব্য রাখলেন। কাপুর পরিবারের সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্কের রসায়ন প্রকাশ্যে এল। 

Follow Us:
Download App:
  • android
  • ios