গৃহবন্দি অবস্থাতেই সমস্ত তারকারাই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। আর এই লকডাউনে সকলেই গৃহবন্দি। করোনাকে রুখতে দ্বিতীয় দফায় লকডাউন শুরু হয়েছে। তেমনই ভাইজানও রয়েছেন সেই প্রথমসারির তালিকা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সলমন একটি ভিডিও শেয়ার করেছেন যা মুহূর্তের মধ্যে দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে। এবার সম্পূর্ণ অন্য ভঙ্গিমায় গানের সুরে করোনার বার্তা দিতে হাজির হয়েছেন বলিউডের ভাইজান। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নতুন গানের ঝলক পোস্ট করা মাত্রই যা নজর কেড়েছিল নেটিজেনদের।

আরও পড়ুন-দীর্ঘদিনের সম্পর্কে ইতি, কেমন আছেন আমির কন্যা...

আজই মুক্তি পেল সলমনের গান 'প্যায়ার করোনা'। করোনা মোকাবিলার এর আগে সুর চড়িয়েছেন ভাইজান। তবে এইবার একদম গানের ভাষায় অভিনব কায়দায় বার্তা নিয়ে হাজির সলমন। ভাইজানের কথা মতোই আজই মুক্তি পেল গান। শুনে নিন ভাইজানের গান।

 

গান প্রসঙ্গে সলমন বলেছেন, এই গানের সুর অনেকদিন ধরেই মাথায় ছিল। আর এই গানের সঙ্গে করোনা শব্দটাও যেন দারুণ ভাবে মানানসই হয়েছে। মাত্র পাঁচ মিনিটের মধ্যেই সবটা যেন মিলে গেল। প্রতিটি লিরিক্সই বেশ মানানসই। আর এটাই হল সেই গান। এই গানের মধ্যে দিয়েই আমি সবাইকে বলতে চাই, 'প্যায়ার করোনা,মদত করোনা. সবর রাখো না'। গানটির প্রতিটি কথা লিখেছেন সলমন খান এবং হুসেন দালাল। এবং গানটি নিজেই গেয়েছেন ভাইজান। যদিও এর আগেও বহু গানে দর্শকদের মুগ্ধ করেছেন ভাইজান। নিজের ইউটিউব চ্যানেলেই গানটি মুক্তি পেয়েছে। এর পাশাপাশি সকল ভক্তদের ইউটিউব চ্যানেলের গিয়ে গান শোনার কথাও জানিয়েছেন ভাইজান।


কিছুদিন আগেই চিকিৎসক থেকে সাধারণ মানুষের লাঞ্ছনার প্রতিবাদে গর্জে উঠেছেন সলমন। লকডাউনে ঘরে বসেও যেমন নামাজ পড়া যায়  এর পাশাপাশি চিকিৎসক নিগ্রহের ঘটনারও তীব্র প্রতিবাদ জানিয়েছেন। সলমন আরও জানিয়েছেন,' আল্লাহ সকলের মধ্যেই রয়েছে। ঘরে বসে নামাজ পড়লেও তাকে পাওয়া যাবে। জীবনের বিগবস শুরু। একটা সময় মনে হয়েছিল সব কিছু ঠিক হয়ে যাবে। কিন্তু দিন বাড়ার সঙ্গে সঙ্গে পরিস্থিতিও বদলে যাচ্ছে। ডাক্তার, নার্সরা যেভাবে নিজের জীবনের ঝুঁকি নিয়ে সকলের চিকিৎসা চালিয়ে যাচ্ছে, আর আপনারা আবার তাদেরই পাঁথর ছুড়ে মারছেন। এই ডাক্তার, নার্সরা যদি চিকিৎসা না করে তাহলে রোগ ঠিক হবে কি করে। ঠিক একই ভাবে রাস্তায় নেমেছে প্রশাসন। কোন কারণ ছাড়াই ঘুরতে থাকা মানুষের ঘরে পাঠানোর দায়িত্ব নিজেদের কাঁধে তুলে নিয়েছেন তার। কিন্তু বিনিময়ে তারা যেটা পাচ্ছে সেটা তাদের প্রাপ্য নয়। প্রশাসনের কথা সকলকে মেনে চলতে হবে। আর কেউ যদি তা অমান্য করে প্রয়োজনে দেশ ও দেশবাসীর স্বার্থে সেনাবাহিনী নামাতে হবে।' সলমনের এই কড়া হুমকি মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।