আগামী ২৮ অগাস্ট সোহেল খান-এর ম্যানেজমেন্ট সংস্থার তরফে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। জানা গিয়েছে, সেই অনুষ্ঠানটি হবে বিদেশেই। বিশেষ এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলউডের ভাইজান থেকে শুরু করে একাধিক অভিনেতা ও গায়ক-গায়িকারা। সেই তালিকায় রয়েছে সম্প্রতি নিষিদ্ধ হওয়া মিকা সিং-ও। ইতিমধ্যে সেই অনুষ্ঠানের জন্য চুক্তিও হয়েছে সমস্ত কলা-কুশলীদের সঙ্গে। এই বিষয়টি প্রকাশ্যে আসতেই বেঁকে বসেন দ্য ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ।
জানা গিয়েছে বিশেষ এই অনুষ্ঠানে কলা-কুশলীদের তালিকায় নাম রয়েছে মিকা সিংয়েরও। যিনি ইতিমধ্যেই করাচিতে পারভেজ মুশারাফের এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে গান গাওয়ার জন্য সমালোচনার শিকার হয়েছেন। ৩৭০ ধারা বিলোপের পর থেকেই ভারত-পাকিস্তান সম্পর্কের আরও অবনতি হয়েছে। এই অবস্থায় মিকার সেই অনুষ্ঠানে অংশগ্রহণ করায় তীব্র আপত্তি তোলে নেটিজেনরা। এরপরেই দ্য ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ-এর পক্ষ থেকে নিষিদ্ধ করা হয় মিকা-কে।

আরও পড়ুন- সমুদ্রতীরে বিকিনিতে লাস্যময়ী অনুষ্কা! প্রকাশ্যে মন্তব্য বিরাট-এ

সম্প্রতি  সোহেল খান-এর ম্যানেজমেন্টের অনুষ্ঠানে মিকা সিং অংশগ্রহণ করছেন। এমন ঘটনা জানার পরেই  সেই ফেডারেশন-এর সাধারণ সম্পাদক অশোক দুবে এ বিষয়ে স্পষ্ট করে জানিয়ে দেন। তিনি বলেন, ইতিমধ্যেই মিকা সিং-কে নিষিদ্ধ করা হয়েছে, যদি মিকা-র সঙ্গে সলমন খান কাজ করেন, প্রয়োজনে নিষিদ্ধ করা হবে তাঁকেও। তবে দ্য ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ-এর এহেন বক্তব্য়ে এখনও অবধি কোনও মন্তব্য করেননি সলমন।