Asianet News BanglaAsianet News Bangla

সোনালী ফোগাট হত্যাকাণ্ডে গ্রেফতার দুই, ময়নাতদন্তের রিপোর্টে মিলল একাধিক আঘাতের চিহ্ন

সোনালীর ময়নাদন্তের রিপোর্টে দেখা যায়, শরীরের বিভিন্ন জায়গায় কোনও ভোতা কিছু দিয়ে আঘাত করার চিহ্ন রয়েছে। তবে ঠিক কী ভাবে মৃত্যু হল সোনালীর তা তদন্ত সাপেক্ষ। গত ২৩ অগাস্ট মঙ্গলবাল সকালে হৃদরোগে আক্রান্ত মৃত্যু হয় অভিনেত্রী তথা বিজেপি নেত্রী সোনালী ফোগাটের।

Goa Police arrested two people in Sonali Phogat s murder case
Author
Kolkata, First Published Aug 26, 2022, 9:51 AM IST

সোনালী ফোগাট হত্যাকাণ্ডে দু'জনকে গ্রেফতার করল পুলিশ। গতকাল বিজেপি নেত্রী সোনালী ফোগাটের ময়নাতদন্তের রিপোর্টে অভিনেত্রীর দেহে একাধিক আঘাতের চিহ্ন মেলে। এবং প্রত্যেকটি চিহ্নই কোনও ভোতা জিনিস দিয়ে আঘাত করার। তবে সংবাদ সংস্থা ANI-কে পুলিশের তরফে জানানো হয়েছে সোনালীর দেহে কোনও ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন নেই। 
এই ঘটনায় মূল দুই অভিযুক্ত সুধীর সাগওয়ান এবং সুখবিন্দর ওয়াসিকে গ্রেফতার করল গোয়া পুলিশ। গত ২২ অগাস্টই সোনালীর এই দুই সঙ্গীর নামে পুলিশে অভিযোগ জানায় সোনালী ফোগাটের ভাই রিংকু। প্রাথমিক তদন্ত ও সোনালীর ভাইয়ের অভিযোগের প্রেক্ষিতেই গ্রেফতার করা হয় ওই দুই অভিযুক্তকে। 
উল্লেখ্য, সোনালীর ময়নাদন্তের রিপোর্টে দেখা যায়, শরীরের বিভিন্ন জায়গায় কোনও ভোতা কিছু দিয়ে আঘাত করার চিহ্ন রয়েছে। তবে ঠিক কী ভাবে মৃত্যু হল সোনালীর তা তদন্ত সাপেক্ষ। 
গত ২৩ অগাস্ট মঙ্গলবাল সকালে হৃদরোগে আক্রান্ত মৃত্যু হয় অভিনেত্রী তথা বিজেপি নেত্রী সোনালী ফোগাটের। অজুনা পুলিশকে সোনালীর বোন জানিয়েছেন খাবার খাওয়ার পর আচমকাই অসুস্থবোধ করতে থাকে সোনালী। তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই মৃত্যু হয় সোনালীর। অভিনেত্রীর রহস্যমৃত্যু ঘিরে ক্রমেই দানা বাঁধতে থাকে সন্দেহ। সন্দেহের তির মূলত যায় সোনালীর বোনের দিকেই। অবশেষে ঘটনার একদিন পর ২৪ অগাস্ট অজুনা পুলিশ এই ঘটনাকে অস্বাভাবিক মৃত্যু হিসেবে মামলা গ্রহণ করে। 
প্রথমিক তদন্তে জানা যাচ্ছে, গত ২২ অগাস্ট গোয়া আসেন সোনালী। সেখানে অজুনা অঞ্চলের একটি হোটেলে ওঠেন তিনি। পরের দিন সকাল থেকেই অসুস্থবোধ করায় অবিলম্বে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। 

আরও পড়ুন -  চল্লিশ বছর হলেই বাড়ছে হার্ট অ্যাটাকের ঝুঁকি, সোনালী ফোগাটের মৃত্যুও আবারও দিল সেই ইঙ্গিত

সোনালি ফোগাটকে শেষবার দেখা গিয়েছিল বিগ বস ১৪-এ  ওয়াইল্ডকার্ড প্রতিযোগী হিসাবে বিগ বসে প্রবেশ করেছিলেন তিনি। তারপরে তিনি প্রচুর জনপ্রিয়তা অর্জন করেছিলেন৷ অভিনেত্রীর সবচেয়ে কাছের মানুষ ছিল তাঁর মেয়ে। সোনাল ফোগাট ২০১৬ সালে টিভি সিরিজ 'এক মা জো লাখো কে লিয়ে বানি আম্মা'র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেন। তারপরে তিনি একটি হরিয়ানভি চলচ্চিত্র, 'ছোড়িয়ান ছোরোঁ এস কাম নাহি হোতি'তে কাজ করেন। তিনি বেশ কয়েকটি পাঞ্জাবি এবং হরিয়ানভি মিউজিক ভিডিও-তেও কাজ করেছেন। তাকে শেষ দেখা গিয়েছিল একটি ওয়েব সিরিজ, 'দ্য স্টোরি অফ বদমাশগড়'-এ ২০১৯ সালে। সোনালি টিকটকেও খুব জনপ্রিয় ছিলেন। 

আরও পড়ুনমৃত্যুর ২৪ ঘন্টা পেরোনোর পর অস্বাভাবিক মৃত্যু হিসেবে ঘোষণা করল অজুনা পুলিশ, সন্দেহের তির সোনালীর বোনের দিকে

Follow Us:
Download App:
  • android
  • ios