বৃষ্টি মানেই রাস্তায় জ্যাম, নাজেহাল অবস্থা। কলকাতা নয়, মুম্বইতেও একই ছবি ধরা দিল। কাজের ব্যস্ততার মধ্যেই রাস্তায় সারি সারি দাঁড়িয়ে একাধিক গাড়ি। এরই মধ্যে হঠাতই পাশ থেকে সাকেল চালিয়ে বেড়িয়ে গেলেন সলমন খান। বৃষ্টিতে ভিজে কোথায় গেলেন ভাইজান, রাস্তার অধিকাংশ মানুষই অবাক হয়ে তাকিয়ে রইলেন।

আরও পড়ুনঃ ৮৫-তেও আশা জাদু, বলিউডের অভিনেতার সঙ্গে তাল মিলিয়ে গাইলেন 'যানে যা ঢুন্ডতা'

আবহাওয়ার জন্যও তো আর থেকে থাকতে পারে না ছবির কাজ। বর্তমানে পুরোদমে কাজ চলছে দাবাং থ্রি ছবির শ্যুটিং। সময় মত পৌঁছতে হবে সেটে। কিন্তু রাস্তায় একাধিক জ্যাম সৃষ্টি হওয়ার জন্য বেজায় বিপাকে পড়েন সলমন খান। সাত পাঁট না ভেবেই বেড়িয়ে পড়লেন ভাইজান। সঙ্গে নিলেন একটি টুপি ও সাইকেল। চলার পথে ভক্তদের সঙ্গে সেলফিও তুললেন তিনি।

আরও পড়ুনঃ সুইমিং স্যুটেই বাজিমাত, একে অন্যকে টেক্কা দিয়ে ছবি পোস্ট বলিউড নায়িকাদের

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Mumbai city in d rains . . Off to the location to shoot for #dabangg3

A post shared by Salman Khan (@beingsalmankhan) on Sep 6, 2019 at 8:17am PDT

 

ভাইজানকে ইদানিং প্রায়শই রাস্তায় সাইকেল চালিয়ে যেতে দেখা যায়। সম্প্রতিই এই নিয়ে বিতর্কেও জড়িয়েছিলেন ভাইজানের দেহরক্ষী। সলমন খানের এক রাস্তায় ছবি তুলতে গিয়ে বিপত্তিতে পরেছিলেন। তাঁকে নাকি বাঁধা দেওয়া হয় ছবি তুলতে। যদিও এই বিষয় বিশেষ কিছু বলেননি সলমন খান। বটিউডে এমনই ভাইজানের সময় নিয়ে বেজায় মাথায় হাত পরে সকলের। সেটে বেশ কিছুটা পরই এসে থাকেন তিনি। কিন্তু সেই অভিনেতাই এবার সঠিক সময় পৌঁছতে এই উদ্যোগ নেওয়ায় বেজায় খুশি সেটের সকলেই।