৮ সেপ্টেম্বর আশা ভোঁসলের ৮৫ তম জন্মদিন। কথায় আছে আশিতে আসিও না। কিন্তু তাঁর ক্ষেত্রে বোধহয় এটা প্রযোজ্য নয়। কারণ কোথাও গিয়ে যেন আশা ভোঁসলের গলায় আজও কালজয়ী গান এককলি শোনার জন্যও ব্যাকুল হয়ে থাকেন শ্রোতারা। 

আরও পড়ুনঃ প্রিয়ঙ্কা চোপড়ার লাকি চার্ম এটাই, সাফল্যের জন্য যা কাছ ছাড়া করেননি পিগি চপস

সম্প্রতিই গণেশ পুজোয় প্রতিবারের মতই নিজের বাড়িতে সকলকে নিমন্ত্রণ করেছিলেন তিনি। সেখানেই উপস্থিত ছিলেন বলিউড অভিনেতা নীল নিতিন মুকেশ। তাঁর গলায় গান শ্রোতারা এই প্রথম শুনলেও তাঁর সঙ্গে যখন গলা মেলালেন আশা ভোঁসলে তখন আবারও শোনা গেল সেই অনবদ্য কণ্ঠস্বর। আজও কোথাও যেন ফিকে হয়নি তাঁর সুর, তাল, লয়। 

 

 

 

আশা ভোঁসলের পায়ের কাছে বসেই গান ধরলেন নীল, গেয়ে উঠলেন যানে যা ঢুন্ডতা হ্যায়... মুহুর্তে গেয়ে উঠলেন আশা ভোঁসলে। শুধু গানই নয়, সঙ্গে সুরও লাগালেন তালে তালে। সেই গানের ভিডিও নিজের সোশ্যাল পেজে শেয়ারও করলেন তিনি। সঙ্গে লিখলেন, সুন্দর খাবার, সুন্দর সঙ্গত, পার্ফেক্ট সন্ধে। 

আরও পড়ুনঃ রানাঘাট স্টেশন থেকে বলিউড, 'রাণুদি' এবার সিনেমায়

আশা ভোঁসলের গলায় এই গান আজও সকলের মুখে মুখে ফেরে। সেই গানই এবার নিজের মত করে সকলের সামনে তুলে ধরলেন গায়িকা। সঙ্গে এই ভিডিও দেখার পর নজরে আসে নীলের গলা। এই অভিনেতার গলায় গান প্রথম শুনলেন তাঁর ভক্তরা। ফলেই এই ভিডিওতে আশা ভোঁসলের গানের সঙ্গে এটি হল উপরি পাওনা।