হৃত্বিক রোশন, প্রিয়ঙ্কা চোপড়া অভিনীত অগ্নিপথ ছবিতে সঞ্জয় দত্তের কাঞ্চা চরিত্রটি ভুলতে পারেনি কোনও সিনেদর্শক। সেই চাহুনি, সেই সাংঘাতিক হাসি আর ভয়ঙ্কর চেহারা। এমন খলনায়কের রূপ যা হিরো-হিরোইনের রোম্যান্সকেও হার মানিয়ে দেবে। তেমনই চরিত্র নিয়ে ফের সিনেজগতে ফিরছেন সঞ্জয় দত্ত। বরং কাঞ্চার চরিত্রটিকেও হার মানাল অধীরা। কাঞ্চার লুকের থেকে একেবারেই আলাদা অধীরার লুক। সঞ্জয় দত্তের ৬১ তম জন্মদিনে মুক্তি পেল এই লুক। 

আরও পড়ুনঃআত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ রিয়ার বিরুদ্ধে, বিশদে দেখুন সেই এফআইআর

তাঁকে এবার অধীরার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কেজিএফ চ্যাপ্টার টু-এ। কন্নড় সুপারস্টার যশের পিরিয়ড অ্যাকশন ফ্র্যাঞ্চাইজি কেজিএফ-এ খলনায়ক অধীরার চরিত্রে মুগ্ধ হতে চলেছে দর্শক। ইংরেজি সিরিজ দ্য ভাইকিংসের ব়্যাগনারের লুক থেকে অনুপ্রাণিত হয়ে সঞ্জয়কে এই চেহারায় সাজানো হয়েছে। হেয়ার স্টাইলে এসেছে আমূল পরিবর্তন। মুখের চারপাশে ট্যাটু। ভারি পোশাকে তলোয়ারের মাথা ঠেকিয়ে শান্ত হয়ে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে অধীরা। 

আরও পড়ুনঃ'বলিউডের সঙ্গে হাত মিলিয়েছে মুম্বই পুলিশ, জেরার বিষয়টি আসলে শো অফ'

 

এই অধীরের চরিত্রের বিষয় সঞ্জয় পূর্বে জানিয়েছেন, "আমার এই চরিত্রটি অনেকটা হলিউডের সুপারহিরো সিরিজের অ্যাভেঞ্জার্সের থানোসের মত। ভয়ঙ্কর মেকআপও নিতে হবে আমায়। এমন সাংঘাতিক খলনায়কের চরিত্রে আমি আগে কখনও অভিনয় করিনি।" এমনই চরিত্রের জন্য বহুদিন ধরে অপেক্ষায় ছিলেন সঞ্জয়। এই লুকের জন্য তাঁর ভক্তরাও এতদিন আগ্রহে বসেছিল। পূর্বে জানা হয়, ২৯ জুলাই মুক্তি পেতে চলেছে তাঁর লুকের ঝলক। ২৯ জুলাই সঞ্জয় দত্তের জন্মদিন। সেদিনই মুক্তি পাবে অধীরার লুক। যশের কেজিএফ-এর প্রথম পার্টটি ব্লকবাস্টারের তকমা পায়। বক্স অফিসে সুপারহিট। দ্বিতীয় পার্টে দেখা যশ এবং সঞ্জয় দত্তের পাশাপাশি দেখা যাবে রবীনা টন্ডনকে।