সারা আলি খান এবং কার্তিক আরিয়ান আবারও একসঙ্গে। জোর কদমে চলছে তাদের আসন্ন ছবি 'লাভ আজ কাল' ছবির প্রমোশন। বিভিন্ন কলেজ থেকে মাল্টিপ্লেক্স সর্বত্র পৌঁছে যাচ্ছেন এই জুটি। ছবি নিয়ে দর্শকদের মধ্যে ইতিমধ্যেই প্রবল আগ্রহ তৈরি হয়েছে। মাঝে সারার থেকে দূরে সরলেও আবারও সারাতে মজেছেন কার্তিক। নিজের কেনা নতুন গাড়িতে করেই চলছে প্রচার পর্ব। আর এই প্রচার পর্বের মাঝখানেই প্রকাশ্যে আসেছ তাদের খুনসুটির বিশেষ ক্লিপিংস। সেই নিয়েই উত্তাল হয়েছে নেটদুনিয়া। কয়েকদিন আগেই সারাকে নিজের হাতে খাওয়ানোর একটি ছবি প্রকাশ্যে এসেছিল। যার ক্যাপশনও ছিল বেশ খাসা। নেটিজেনদের নজর কাড়তে খুব বেশি দেরি করেনি কার্তিকের এই পোস্ট।

আরও পড়ুন-শরীর চুঁইয়ে বেয়ে পড়ছে জল, নীল মনোকিনিতে সুইমিংপুলে ভাইরাল ইমন...

এবার প্রকাশ্যে এসেছে সারা কার্তিকের অন্তরঙ্গ দৃশ্য। উদ্দাম যৌনতায় মেতেছে সারা কার্তিক। কার্তিকের কোলের উপর উঠে চুম্বন দৃশ্যে নজর কেড়েছে পতৌদির নাতনি সারা আলি খান। আর দুজনের এই অন্তরঙ্গতার মধ্যেও বাধা হয়ে দাঁড়াল সেন্সর বোর্ড। আর মাত্র কয়েকদিন। ভালবাসার দিবসের দিনই প্রেক্ষাগৃহে আসতে চলেছে এই ছবি। কিন্তু ছবি মুক্তির আগেই ঘটল বিপত্তি।

 

ছবিতে সারা-কার্তিকের একাধিক ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে। আর সেই দৃশ্যেই এবার কাঁচি চালাল সেন্সর বোর্ড। সূত্র থেকে জানা গেছে, ছবিতে  সারা-কার্তিকের চুম্বন দৃশ্যের উপর নিষেধাজ্ঞা জারি করল সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন। সারা-কার্তিকের ঘনিষ্ঠ চুম্বন দৃশ্য কমিয়ে যেন ব্যবহার করা হয়  সেই নিষেধাজ্ঞাই জারি করা হল। এমনরী ছবির অনেক দৃশ্যও বাদ দিতে হবে বলে জানানো হয়েছে। ছবিতে যৌনতা সম্পর্কিত শব্দ, গালিগালাজ, কটু কথা ব্যবহারকে বাতিল করার নির্দেশ দেওয়া হয়েছে। এখানেই শেষে নয়, সারা ক্লিভেজ দেখানো নিয়েও আপত্তি উঠেছে। ক্লিভেজ যেন স্পষ্ট বোঝা না যায় তারও নির্দেশ দেওয়া হয়েছে।