সারা আলি খান, পর্দায় প্রথম ডেবিউ-এর পর থেকেই নবাব কন্যা ঝড় তুলেছেন ভক্তমহলে। তাঁর পোজ থেকে শুরু করে হট লুক, সবই যেন এক কথায় মুহূর্তে ভাইরাল নেট পাড়ায়। কোনও ছবি পোস্ট করা মানেই তা ভাইরাল। সোশ্যাল মিডিয়ায় বেজা সক্রিয় সারা, মোটের ওপর তাঁর ভক্তের সংখ্যা ২৮ মিলিয়ন ছাড়িয়েছ। যার ফলে তাঁর সোশ্যাল মিডিয়ায় পোস্ট পড়া মাত্রই তা হু হু করে ছড়িয়ে পড়ে ভক্তমহলে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

🖤🖤🖤

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on Aug 22, 2020 at 7:07am PDT

 

এবারেও তার ব্যতিক্রম হল না। সইফ আলি খান আনলক লুক। করোনা ভাইরালসের দাপটে এতদিন একপ্রকার গৃহবন্দী জীবনই কাটিছে সকলে। ধীরে ধীরে বর্তমানে স্বাভাবিকের পথে সবকিছু। সতর্কতা মেনেই আবারও বাইরে পা রেখেছেন সকলেই। সেই তালিকা থেকে বাদ পড়েনি সিনে দুনিয়া। স্বাভাবিক হচ্ছে বিনোদন জগতও। এবার ঘর ছেড়ে বেরিয়ে পড়লেন সারা আলি খান। মাঝে মধ্যেই লকডাউনের মধ্যে সৈকতে ভ্রমণে দেখা গিয়েছিল করিনা-সইফ-তৈমুরকে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Back to Blue 🌊💙🧿 📸: @orry1

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on Sep 2, 2020 at 5:40am PDT

 

এবার বিচের ধারে পৌঁচ্ছে উষ্ণতা ছড়ালেন সারা আলিখান। তাঁরট লুকই এবার নেট দুনিয়ায় ভাইরাল। মূল আকর্ষণ ঠোঁটের নীল রঙ। হটপ্যান্ট ও হট লুকের কেন্দ্রে থাকা সেই নীল ঠোঁটেই মজল ভক্তকূল। মুহূর্তে ভরতে থাকে কমেন্ট বক্স। নীলে ফিরে আসা, সঙ্গে ছিলেন সারার প্রিয় বন্ধু ওর্হান আওতরমানি। আনলক ডাউনে বন্ধুর সঙ্গে ভ্রমণে মাতলেন সইফ কন্যা। তাঁর হয় পোজে নজর নেটিদেনের নজর, যদিও কেন্দ্রে সেই নীল লিপস্টিক।