তৈমুরের সঙ্গে সারার সম্পর্ক বেশ ভালোই। মাঝে মধ্যেই তাঁদের নানা পোস্ট দেখা যায় সোশ্যাল মিডিয়ার পাতায়। অমৃতার সঙ্গে যদিও এই নিয়ে খুব একটা কথা হয় না করিনা কাপুরের। তা এক পুরোনো সাক্ষাৎকারেই স্পষ্ট করে দিয়েছিলেন অমৃতা সিং। তাঁর সঙ্গে তৈমুরকে দেখা না গেলেও অমৃতার সন্তানদের সঙ্গে করিনার বেশ ভালোই সাক্ষাৎ চলতে থাকে। সাহপাতালেও গিয়েছিলেন করিনাকে দেখতে সারা আলি খান। মঙ্গলবারই বাড়ি ফিরেছেন করিনা কাপুর। ভালোই আছেন এখন তিনি। ছোট ভাইয়ের মুখ দেখতে হাজির এবার সারা আলি খান। 

আরও পড়ুন- কাজলের কাছে অজয় ছিলেন বাবাজি-গুরুজি, প্রেমিক নিয়ে সমস্যা হলেই ছুঁটে যেতেন অজয়ের কাছে

শুধু ভাই নয়, পাশাপাশি মায়ের জন্যও মাদার কেয়ার কিট কিনে ফেলেছেন তিনি। তাও দেখা গেল তাঁর হাতে। গাড়ি থেকে নেমে এসে হাজির হলেন করিনা কাপুরের নতুন বাড়িতে। তিনটি ব্যাগে বোঝাই যে উপহার, তা আর বুঝতে বাকি থাকল না কারুর। এই ভিডিও ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। মুহূর্তে তা নজর কাড়ে নেটদুনিয়ার। আবারও প্রশংসিত হন সারা। তৈমুরের বেলা একইভাবে সারা ছুঁটে এসেছিলেন। এবারও তার ব্যতিক্রম হল না। 

 

 

 করিনার ডেলিভারির আগে থেকেই উপহারে ভরতে থেকেছে গোটা বাড়ি। পাশাপাশি শুভেচ্ছাও জানিয়েছেন সকলে বেবোকে। সেই বাড়িতেই এবার হাজির হল সাইফের প্রথম পক্ষের মেয়ে। এই ভিডিও দেখে বেজায় খুশি ভক্তমহল। যদিও এখনও দর্শন মেলেনি করিনার দ্বিতীয় সন্তানের। করিনা কাপুরের বাবার কথায়, তাকে দেখতে হয়েছে পুরো তৈমুরের মতই। আর তৈমুরও এখন বেশ খুশি তার ছোট্ট ভাইকে নিয়ে।