নিজের ব্যক্তিগত লাভ লাইফ নিয়ে বরাবরই লাইমলাইটের শিরোনামে থাকেন। স্টারকিডদের মধ্যে অন্যতম জনপ্রিয় সারা আলি খান। 'কেদারনাথ' ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন  সারা। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অনস্ক্রিন কেমিস্ট্রি দর্শকমনে সারার  অস্তিত্ব প্রমাণ করেছিলেন। তারপরেই রোহিত শেট্টি পরিচালিত 'সিম্বা' ছবিতে বলিউড হার্টথ্রব রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করে নিজের জায়গা করে নিয়েছেন। এর পাশাপাশি বলি অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে সম্পর্ক জড়িয়ে একাধিকবার গুঞ্জনের শীর্ষে জড়িয়েছেন তিনি। ইতিমধ্যেই তার জনপ্রিয়তাও অনেক বেড়েছে। শুধু ভারতেই নয়, ভারতকে ছাঁপিয়ে পাকিস্তানেও সবার শীর্ষে রয়েছেন সারা আলি খান।

আরও পড়ুন-সৃজিত-মিথিলার 'হানিমুন ডায়েরি', বরফে মোড়া ছবিগুলি না দেখলেই বড় মিস...

বিষয়টি শুনে অনেকেই হয়তো অবাক হচ্ছেন। কিন্তু এটাই সত্যি। পাকিস্তানের মানুষ সারা আলি খানকে সবথেকে বেশি খুঁজেছেন। ২০১৯ সালের রিপোর্টে গুগলে সবথেকে বেশি সার্চ করা হয়েছে সারাকে। তবে কি প্রাক্তন অধিনায়ক তথা বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খানকে গোল দিল ভারতের সর্বকনিষ্ঠ অধিনায়ক মনসুর আলি খান পতৌদির নাতনি সারা আলি খান। এই প্রশ্নও কিন্তু এখন উঠে আসছে। সারার পাশাপাশি  বায়ু সেনার ইউং কমান্ডার অভিনন্দনও রয়েছেন সেই তালিকায়।

আরও পড়ুন-প্রকাশ্য রাস্তায় নেমে এসেছেন 'অসুর', দেখুন তো চিনতে পারেন কিনা...

২০১৯ সালে গুগলে সবথেকে বেশি সার্চের তালিকায় সারা এবং অভিনন্দনই রয়েছেন।  এদের পাশাপাশি বিগ বস ১৩ রয়েছে সেই তালিকাতে। আরও একটি সম্প্রতি নজরে এসেছে। ভারতের নাগরিকত্ব পাওয়ার পর আদনান সামির বিরুদ্ধেও একাধিকবার ক্ষোভ উগরে দিয়েছিলেন পাকিস্তানিরা। সেই তালিকাতে এবারও এগিয়ে রয়েছে পাকিস্তান। জনপ্রিয়তা যেমন রয়েছে তেমনই রয়েছে ছবির কাজ। এই মুহূর্তে বেশ কয়েকটি ছবি রয়েছে সারার হাতে। 'কুলি নম্বর ওয়ান' শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। ছবিতে বরুণ ধাওয়ানের বিপরীতে দেখা যাবে সারাকে। এবং ইমতিয়াজ  আলি পরিচালিত ছবি 'লভ আজকাল'-এর সিক্যুয়েলে রিয়েল লাইফ হিরো কার্তিকের সঙ্গে জুটি বাঁধতে  চলেছেন সইফ কন্যা সারা আলি খান।