অসুর নেমে এসেছেন প্রকাশ্য রাস্তায়। ভাবছেন তো এ আবার কী। হ্যাঁ এটাই সত্যি। শহর পরিক্রমা করতে তিনি নেমে পড়েছেন শহরের আনাচে-কানাচে। শীতের আসার আগেই ধরা দিলেন তিনি। কর্মব্যস্ততার সময়ে উপচে পড়া মেট্রোর ভিড়ে ভ্রমণ করলেন অসুর। এসপ্ল্যানেড থেকে রবীন্দ্র সরোবর সর্বত্রই দেখা গেল এই অসুরকে। অনেকেই ভাবছেন এ আবার কোন অসুর । বিষয়টি একটু খোলসা করে বলা যাক, এই অসুর হলেন জিৎ।

আরও পড়ুন-ক্যাটরিনাকে পিছনে ফেলে এগিয়ে গেলেন হিনা, পিছনে রয়েছে কারা...

পরিচালক পাভেলের পরিচালনায়  আসতে চলেছে তার আপকামিং ছবি 'অসুর'। সম্প্রতি কয়েকদিন আগেই তার ট্রেলার প্রকাশ্যে এসেছ। ট্রেলার প্রকাশ্যে আসা মাত্রই তিনি নজর কেড়েছেন। ভিড়ে ঠাসা লোকের মধ্যে তিনি এবার ধরা দিয়েছেন। এই অসুরকে দেখে সত্যিই চেনা দায়। সর্বদা গ্ল্যামারাস জিৎকে দেখেই দর্শক অভ্যস্ত হয়ে এসেছে। কিন্তু গাল ভর্তি দাড়ি, লম্বা পাঞ্জাবী, মাথা ভর্তি চুল দেখে তাকে যেন চেনাই যাচ্ছিল না। ঠিক কয়েকদিন আগে এইরকম লুকে হাওড়া ব্রিজে দেখা গিয়েছিল আমির খানকে। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ভিডিওটি শোয়ার করেছেন জিৎ। এবং ভিডিওটির ক্যাপশনে লিখেছেন, 'মানুষের মধ্যে মিশে গেছেন কিগান মান্ডি,' দেখে নিন ভিডিওটি।

 

আরও পড়ুন-কেটে গিয়েছে দীর্ঘ দশ বছর, ফের ছোটপর্দায় ফিরছেন পার্নো...

ইতিমধ্যেই জিতের এই লুক প্রকাশ্যে আসা মাত্রই তা নজর কেড়েছে নেটিজেনদের। স্থাপত্য শিল্পী রামকিঙ্কর বেইজের প্রতি শ্রদ্ধা দানাতেই তার এই ছবি। ছবিতে জিতের ডবল রোল রয়েছে। জিৎ ছাড়াও ছবিতে রয়েছে আবির চট্টোপাধ্যায় এবং নুসরত জাহান। বিয়ের পর এই প্রথম সিনেমা নুসরতের। সিনেমায় জিতের ডবল রোল রয়েছে। কিগান মান্ডির লুকে তিনি কতটা বিশ্বাসযোগ্যতা অর্জন করতে পেরেছেন সেই কারণেই তিনি মেট্রো ভ্রমণে বেরিয়েছিলেন। আগামী বছরের শুরুতেই এই ছবি প্রেক্ষাগৃহে আসতে চলেছে।