স্যুইমিং পুলে বৃষ্টিতে ভিজছেন সারা আলি খান। হাওয়া ভরা উইনিকর্নের উপর চেপে নিজের ছোটবেলাকে খুঁজছেন অভিনেত্রী। নিওন বিকিনিতে ক্যানডিড পোজে ধরা দিলেন তিনি। বৃষ্টির আবহাওয়ায় লিখেছেন একটি কবিতাও। ঘুরতে যাওয়ার থ্রোব্যাক ছবি পোস্ট করেছেন সারা। নেটদুনিয়ায় নিমেষে ভাইরাল হালেন নবাব-কন্যা। লকডাউনে থ্রোব্যাকই এখন একমাত্র ভরসা। মাস খানেক আগে ঈদের সময় পুরনো ছোটবেলার ছবি পোস্ট করেছিলেন সারা। এমন উৎসবের দিনেও বাড়ি থেকে বেরনো বারণ, বাড়িতে লোকজন ডেকে আনন্দ করাও বারণ। 

আরও পড়ুনঃ'আ স্যুটেবল বয়' তাবু-ঈশানের রোম্যান্স, গভীর ছিল তাঁদের রসায়ন, জানালেন অভিনেতা

তাই লকডাউনে বিশেষভাবে ঈদ উদযাপিত করার কিছু ছিল না। তবুও বলিউডের তারকারা নিজেদের ভক্তদের জন্য বিশেষ কিছু পোস্ট করে তাদের ইদি দেওয়ার চেষ্টা করে চলেছেন। নবাব-কন্যা সারা আলি খান নেটদুনিয়ায় শুভেচ্ছা জানিয়েছিলেন পুরনো ছবির মাধ্যমে। তবে খানিক অভিনব কায়দায়। ছোটবেলার ছবির পাশে এখনকার ছবি কোলাজ করে আপলোড করেন সারা। যেখানে ছোট্ট সারাকে একদিকে দেখা যায় ইদের দিনে গোলাপি রঙের ওরনা মাথায় বাঁধা। অন্যদিকে এখনকার সারার ছবি। কালো ওরনা মাথায় জড়ানো। 

আরও পড়ুনঃলকডাউনের মধ্যেও ফ্যাশন টিপস দর্শনার, গরমে কেমন হবে স্টাইলিং, দেখুন ছবি

 

তখনকার সারা বা এখনকার সারার মধ্যে বিন্দুমাত্র পার্থক্য নেই। সে কথাই সকলে বলে চলেছে কমেন্ট সেকশনে। ছোটবেলায় সারার মধ্যে যে মিষ্টতা ছিল এখনও তেমনটাই রয়েছে। লকডাউনে ভক্তদের বিনোদন জোগাতে কি না কি করছেন তারকারা। ঈদের দিনে বিশেষ পোস্ট হোক বা টিকটক ভিডিওয়ে সকলকে হাসানো, সারার কাছে লকডাউন এন্টারটেনমেন্টের খামতি নেই। মা অমৃতা সিং এবং ভাই ইব্রাহিমের সঙ্গে প্রায়সই মজাদার ভিডিও পোস্ট করে দর্শকের মনোরঞ্জন করে চলেছেন।