সারা আলি খান এখন বলিউডে এক প্রতিষ্ঠিত নায়িকা। মাত্র তিনটি ছবি করেই তিনি লাইম লাইটে। হাতে একের পর এক ছবির প্রস্তাব। তারই মাঝে সময় করে নিয়ে ঘুরতে বেশ পছন্দ করেন এই অভিনেত্রী। মাঝে মধ্যেই তাঁর সোশ্যাল মিডিয়ার পাতা ভরে ওঠে ট্রিপের ছবিতে। মুহূর্তে ভাইরাল হয় ভক্তদের দরবারে। তবে এবার সারা ছবি শেয়ার করে নেটিজেনদের নজর কাড়লেন। 

আরও পড়ুনঃকরোনা আতঙ্কে এবার দীপিকা, প্যারিস ফ্যাশন শো-এ থাকছেন না রণবীরপত্নী

আরও পড়ুনঃবসন্তের রঙে রাঙলেন সৃজিত, রঙিন হলেন মনামীও

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Ganga Nadi 🙏🏻💙

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on Mar 2, 2020 at 7:21am PST

 

সম্প্রতি কুলি নম্বর ওয়ান ছবির শ্যুটিং শেষ করেছে সারা। ফলে এখন খানিকটা স্বস্তিতে সারা। সইফ, করিনা, তৈমুর এখন রয়েছেন বারাণসীতে। ছবির শ্যুটিং-এই ব্যস্ত রয়েছে তাঁরা। সেখানেই হাজির হলেন সারা আলি খান। বারাণসী ভ্রমণ করে শেয়ার করলেন বেশ কয়েকটি ছবি। যা সকলের মন ছুঁয়েছে। ডিসেম্বরের মা ও ভাইয়ের সঙ্গে ট্রিপ করেছিলেন মলদ্বীপে। সেই ছবির পরের দিনই শেয়ার করলেন গঙ্গা পুজোর ছবি। 

আরও পড়ুনঃপরতে-পরতে খুলবে রহস্য, এবার আফ্রিকার নিরিবিলিতে কাকাবাবুর অভিযান

 

সারা আলি খান এখন বলিউডের অন্যতম ব্যস্ত নায়িকা। যাঁর হাতে এখন একের পর এক ছবির কাজ। তাররই মাঝে খানিক অবসরে ছুটি কাটানো।  বলিউডে পা রাখার পর থেকেই সুপারস্টার তিনি। কেদারনাথ ছবি সকলের নজর কাড়ে। বক্স অফিসেও সেই ছবি সফল। এরপর সিম্বা, তাও ঝড় তুলেছিল নেট দুনিয়ায়। তবে ভাগ্য সঙ্গে দিল না লাভ আজ কাল ছবির ক্ষেত্রে। এখন কুলি নম্বর ওয়ান ছবির দিকেই তাকিয়ে দর্শকেরা।