বি-টাউনে একের পর এক দুঃসংবাদ। সত্যিই যেন মরক লেগেছে বি-টাউনে। ইরফান খান, ঋষি কাপুর, ওয়াজিদ খান, সুশান্ত সিং রাজপুতের পর গতকাল গভীর রাতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার সরোজ খান। কিংবদন্তির মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে টিনসেল টাউনে।  শুধু বি-টাউনেই নয়, তার মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে গোটা পরিবারে।

আরও পড়ুন-১৩ বছরে বিয়ে করেই ইসলাম ধর্ম গ্রহণ, নিজের অদম্য ইচ্ছাতেই বলিউডের মাস্টারজি হয়ে উঠেছিলেন সরোজ...

আজ সকালে মৃত্যুসংবাদে শোকস্তব্ধ হয়েছে গোটা বি-টাউন। মুম্বইয়ের মালাড এর  আওইস-ই- কার্নি কবরস্থানে সমাধিস্ত করা হয়েছে কোরিওগ্রাফার সরোজ খানকে। মায়ের শেষবিদায়ে কান্নায় ভেঙে পড়ছেন তার মেয়েরা। তবে শুধু মেয়েরাই নন, পরিবারের আরও সদস্যদেরও দেখা গেছে সরোজের শেষকৃত্যে। দেখে নিন ভিডিওটি।

 

 

আরও পড়ুন-মাধুরী-শ্রীদেবী টক্কর, 'এক দো তিন' দেখেই মাস্টারজির সঙ্গে কাজ বন্ধ করেছিলেন শ্রী...

সংবাদসংস্থাকে  সরোজ খান মেয়ে জানিয়েছেন, আজ শেষকৃত্য সম্পন্ন হয়েছে। তিনদিন পর স্মরণসভার আয়োজন করা হবে। ১৭ জুন থেকেই বান্দ্রার গুরুনানক  হাসপাতালে ভর্তি ছিলেন তিনি।  সেখানে তার করোনা পরীক্ষাও করা হয়। যদিও তা নেগেটিভ আসে।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর। বলিউডে চার দশকের বেশি সময় ধরে জড়িত ছিলেন তিনি। দুহাজারের বেশি গানে কোরিওগ্রাফি করেছেন সরোজ। সালটা ১৯৭৪ । 'গীতা মেরা নাম' ছবিতে কোরিওগ্রাফির মাধ্যমেই বলিউডে অভিষেক হয় সরোজ খানের। একের পর এক ছবিতে কোরিওগ্রাফি করেছেন সরোজ। তিন বার জাতীয় পুরস্কার জয়ী  কিংবদন্তী কোরিওগ্রাফারের মৃত্যুতে গভীর ভাবে শোকাহত বলি তারকারা।