হিন্দি টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক সাসুরাল সিমর কা-র অভিনেতা আশিস রায় আইসিইউতে ভরতি। নিজের ফেসবুক প্রোফাইল থেকে স্টেটাস দিয়ে বিষয়টি প্রকাশ্যে আনলেন অভিনেতা। তিনি লিখেছেন, "আমি আইসিইউতে ভরতি। খুবই অসুস্থ আমি। ডায়লিসিস চলছে।" এই স্টেটাসের পর আরও একটি স্টেটাস দিয়ে তিনি লিখেছেন, "আর্থিক সাহায্যের প্রয়োজন আমার ডায়লিসিসের জন্য।" এই স্টেটাস দুটির পর তাঁর অসুস্থতার খবর সকলের নজর কাড়ে। 

আর পড়ুনঃনা খেতে পেয়ে মরতে বসেছেন ধারাবাহিকের শিল্পী, দুর্দশার ভিডিও শেয়ার বলি অভিনেত্রীর

সাসুরাল সিমর কা ধারাবাহিকে তাঁর সহঅভিনেত্রী জোৎস্না চান্ডোলা  এবং চিত্রনাট্যকার তথা প্রযোজক বিনতা নন্দা বিষয়টি নিয়ে পদক্ষে নেন। তাঁরা আশিসের হয়ে সকলের কাছে সাহায্য চেয়েছেন। ইতিমধ্যেই আশিসের ঠিকানা এবং ব্যাঙ্কের তথ্যের বিষয় প্রশ্ন করেছে যাতে আর্থিক সাহায্যের জন্য হাত বাড়াতে পারে। লকডাউনের কারণে বন্ধ হয়ে গিয়েছে সমস্ত বিনোদনের কাজ। শ্যুটিং একেবারে বন্ধ হয়ে যাওয়ায় অভিনেতা-অভিনেত্রীদের জীবনে স্বাভাবিকভাবেই অর্থকষ্ট দেখা দিয়েছে। দিন কতক আগে অর্থকষ্ট নিয়ে মুখ খুলেছিলেন বঙ্গতনায় সায়ন্তনী ঘোষ।

আরও পড়ুনঃদেশে উঠল লকডাউন, ছন্দে ফেরা জুরিখের পথে মোনালি

হিন্দি টেলিভিশনে তিনি অত্যন্ত জনপ্রিয় একজন মুখ। সায়ন্তনীর মতই অসংখ্য অভিনেতা-অভিনেত্রীরা নিজেদের আর্থিক কষ্টের প্রকাশ্যে এনেছেন। দিন আনে দিন খায়ের মত অবস্থা ছিল তাঁদের। ফিক্সড ইনকাম নেই একাধিক তারকাদের। লকডাউনের কারণে শ্যুটিং বন্ধ, ফলত উপার্যনের সমস্ত বন্ধ হয়ে গিয়েছে। এ মাসের ১৫ তারিখ আর্থিক অভাবের কারণে আত্মহত্যা করেছেন অভিনেতা মনমীত গ্রেওয়াল।  

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা