ওলা, উবার নিয়ে হামেশাই নানা খবর শিরোনামে উঠে আসে। যাত্রীদের সঙ্গে নানা ধরনের অসৎ কাজ, দুর্ব্যবহারও প্রতিনিয়তই ঘটে চলছে। যত দিন যাচ্ছে সাধারণ মানুষের মতোন অভিনেতা থেকে শুরু করে অভিনেত্রীরাও শ্লীলতাহানির শিকার হচ্ছেন।  বিভিন্ন অ্যাপ চালকের বিরুদ্ধে এই ধরনের অভিযোগ প্রায়শই শোনা যায়। এবার সেই উবারের ভয়ঙ্কর শিকার হলেন বলি অভিনেত্রী সোনম কাপুর। 

আরও পড়ুন-গোয়েন্দা বনলেন দীপিকা, বেআইনি অ্যাসিড বিক্রি নিয়ে করলেন স্টিং অপারেশন...

ঠিক কী ঘটনা ঘটেছিল সোনামের সঙ্গে। নিজের টুইটার হ্যান্ডেলে সোনম জানিয়েছেন,' উবারে এক ভয়াবহ পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছে আমাকে। প্লিজ প্রত্যেকেই সর্তক থাকুন। নিজে নিরাপদ থাকার জন্য অ্যাপ ক্যাব নয়, লোকাল ট্রান্সপোর্ট ব্যবহার করুন।'সোনমের এই পোস্ট প্রকাশ্যে আসা মাত্রই তা নিয়ে হৈচৈ শুরু হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-বর্ষ শুরুতেই বাজিমাত, ১০০ ছবিতে ১০০ কোটির ক্লাবে অজয়...

সোনমের আরও জানিয়েছেন, 'উবার চালক একেবারেই সুস্থ অবস্থায় ছিলেন না। উনি ভীষণ চিৎকার করছিল।  ওার চিৎকার শুনে আমি রীতিমতো ভয়ে কাঁপছিলাম। অ্যাপের মধ্যে অভিযোগ জানানোর চেষ্টা করেও আমি ব্যর্থ হয়েছি। আমার মনে হয় সিস্টেমটাকে আরও আপডেট করা প্রয়োজন।' বিয়ের পর থেকে স্বামী আনন্দের সঙ্গে সোনম লন্ডনেই রয়েছেন। অভিনেত্রীর সঙ্গে এমন ঘটনায় ফ্যানেরা রীতিমতো উদ্বিগ্ন। তার পোস্টে অনেকেই কমেন্ট করেছেন। তবে উবারের পক্ষ থেকে ক্ষমা চাওয়া হয়েছে।