Asianet News BanglaAsianet News Bangla

দিল্লীর এক ক্লাব পার্টিতে গৌরীকে প্রথম দেখেন শাহরুখ, আর প্রথম দেখাতেই পড়েন প্রেমে

  •  ১৯৯১ সালে আজকের দিনটাতেই তারা বিয়ে করেন
  • দিল্লীর ক্লাব পার্টিতে গৌরীকে প্রথম দেখেন  শাহরুখ
  • আর প্রথম দেখাতেই  শাহরুখ প্রেমে পড়ে যান
  • তৃতীয় বারে শাহরুখ পান গৌরীর বাড়ির ফোন নাম্বার
Shah Rukh and Gauri have loved each other since school time
Author
Kolkata, First Published Oct 25, 2019, 6:58 PM IST

বলিউডের রোমান্টিক জুটি শাহরুখ ও গৌরী আজ তাদের বিয়ের ২৮তম বছর পূর্ণ করলেন। ১৯৯১ সালে আজকের দিনটাতেই তারা বিয়ে করেন। বিয়ের আগেও অবশ্য় তারা প্রচুর ভাল সময় কাটিয়েছেন, একসঙ্গে চুটিয়ে প্রেম করেছেন। তারা তাদের ভালবাসার কথা নিজের বাড়িতে জানান। কিন্তু শাহরুখ ও গৌরীর , দুজনের ধর্ম আলাদা হওয়ার জন্য় বাড়ির কেউ মেনে নিতে চাননা। কিন্তু পরে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। 

 

১৯৮৪ সালে  শাহরুখের বয়েস ১৯, আর গৌরী তখন সবে ১৪তে পা দিয়েছে। দুজনেরই তখন স্কুল টাইম। দিল্লীর পঞশীল ক্লাবের পার্টিতে একটি ছেলের সঙ্গে নাচ করছিলেন গৌরী। সেই প্রথম গৌরীকে দেখেন, প্রেমে পড়ে যান শাহরুখ  প্রথম দেখাতেই। কিন্তু এখনকার মত সময় যে তখন ছিলনা।  তাই প্রথম দেখাতে শাহরুখ ঠিক গৌরীর সঙ্গে কথা বলার সাহস করে উঠতে পারেননি। আর শেষমেষ তাই তৃতীয় বারে শাহরুখ জোগাড় করেন, গৌরীর বাড়ির ফোন নাম্বার। তারপর হয় যোগাযোগ, দূরত্ব কমে ধীরে ধীরে। 

আরও পড়ুন, শেষ রাতে মা,বাবার কবরের সামনে কেন বসে থাকেন শাহরুখ, নিজেই তাঁর জবাব দিলেন কিং খান

শাহরুখ খানের আত্মজীবনির বই থেকে জানা যায়,প্রেমের অনেক গুলি বছর পর শাহরুখ একদিন হঠাৎ গাড়ি থেকে নেমে গৌরীকে বিয়ের প্রস্তাব দেন। শাহরুখ একটি জায়গায় জানিয়েছিলেন যে গৌরীকে তিনি কি পাগলের মত ভালবাসেন।  বিবাহবার্ষিকী উপলক্ষে আজ ভোর রাতে শাহরুখ ,তার স্ত্রী গৌরির সঙ্গে একটি রোমান্টিক ছবি শেয়ার করলেন। সঙ্গে ভালবাসাও জানালেন সোশ্য়াল মিডিয়ায়। যাইহোক, এভাবেই ফিরে আসুক বারবার, বলিউড বাদশার বিবাহবার্ষিকী।
দেখুন ভিডিও, দিল্লিতে গেলে মাঝরাতে বাদশা যান মা, বাবার কবরের কাছে, কেন নিজেই জানালেন বাদশা

Follow Us:
Download App:
  • android
  • ios