ফারহান আখতারের ছবি ডন-টু তেই শেষ কাজ শাহুরুখ খান এবং প্রিয়াঙ্কা চোপড়ার। তারপরই তিক্ততায় ভরতে শুরু করে তাঁদের সম্পর্ক। ডন টু ছবির পর থেকেই গুজব ছড়ায় শাহরুখ ও প্রিয়াঙ্কার প্রেমালাপের। জানা যায়, ডন এবং ডন টু-এর সেটেই ঘনিষ্ঠতা বাড়তে থাকে তাঁদের। তারপর থেকেই শাহরুখ-প্রিয়াঙ্কার মধ্যে দূরত্ব বাড়তে থাকে। তবে এবারে সেই দূরত্ব মিটল লেডি গাগার কারণ। 

আরও পড়ুনঃ'পরিবারের সঙ্গে সময় কাটিয়ে ভালো স্মৃতি তৈরি করুন', করোনায় খোলা চিঠি অনুষ্কার

আরও পড়ুনঃ'পাড়ায় গিয়ে ফেলে পেটাব', সোশ্যাল মিডিয়ায় অভিনেতাকে 'চাপকানো'র শাসানি যুবকের

করোনা নিয়ে সতর্কবার্তা জারি করার জন্য লেডি গাগা একটি অনুষ্ঠান আয়োজন করছেন যার নাম ওয়ান ওয়ার্ল্ড টুগেদার অ্যাট হোম। এই অনুষ্ঠানটি বিভিন্ন চ্যানেল এবং ডিজিটাল প্ল্যাটফর্মে প্রদর্শিত হবে। এপ্রিলের ১৮ তারিখ দেখানো হবে ওয়ান ওয়ার্ল্ড টুগেদার অ্যাট হোম। কমেডিয়ান জিমি কিমেল, জিমি ফ্যালন এবং স্টিফেন গোলবার্ট এই শোটি হোস্ট করবেন। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

@glblctzn and I are so excited to bring this special event to you on April 18th, One World: #TogetherAtHome, the first of its kind global broadcast event in benefit of the @WHO Covid-19 Solidarity Fund. We’ll be honoring healthcare and front line essential community workers through music and celebration at home. This one night special event, hosted by @jimmyfallon, @jimmykimmel, and @stephenathome, will feature performances with @ladygaga, @coldplay, @eltonjohn, @johnlegend, @lizzobeeating, @billieeilish, #StevieWonder and so many more. Tune in at 5pm PST on ABC, NBC, CBS, BBC, and other digital platforms around the world. Visit globalcitizen.org/togetherathome to learn more. Together we can beat this pandemic.

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on Apr 6, 2020 at 3:55pm PDT

আরও পড়ুনঃঅন্তঃসত্ত্বা প্রেমিকার ভ্রূণ নষ্টের চেষ্টা আমিরের, অলক্ষ্যেই শিশুর জন্ম হয় লন্ডনে

ওয়ার্ল্ড হেলথ অরগানাইজেশনের সঙ্গে লাইন আপ করেই এই অনুষ্ঠানটি আয়োজন করছেন গাগা। প্রিয়াঙ্কা সম্প্রতি নিজের ইনস্টগ্রামে এ বিষয় নিয়ে একটি পোস্টও করেছেন। ইতিমধ্যেই অরগানাইজেনে ৩৫ মিলিয়ন ডলার করোনা ক্রাইসিসের জন্য জমা পড়েছে।

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা