২ নভেম্বর, এদিন শাহরুখ খানর জন্মদিনে গোটা বিশ্বে ছড়িয়ে থাকা ভক্তদের মধ্যে থাকে উত্তেজনার পারদ তুঙ্গে। নানা কর্মসূচী থেকে শুরু করে সেলিব্রেশনে মাতা, পাশাপাশি নানা ছোট বড় ফ্যানক্লাবেরা মেতে ওঠে বিভিন্ন সামাজিক কাজেও, সেই সকল ভক্তদের এবার শুভেচ্ছা জানানোর জন্য ও কিং খানকে আজও রোম্যান্সের কিং বানিয়ে রাখার জন্য ধন্যবাদ জানালেন তিনি। সোশ্যাল মিডিয়ার পাতায় একটি ভিডিও শেয়ার করলেন অভিনেতা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

hope to see you soon again. Stay safe... Love always!

A post shared by Shah Rukh Khan (@iamsrk) on Nov 2, 2020 at 5:54am PST

 

 

জন্মদিনে আগের দিন থেকেই সোশ্যাল মিডিয়ার পাতা উপচে পড়ছিল শুভেচ্ছা বার্তায়। প্রতিবার এই বিশেষ দিনে মান্নাতের সামনে ভিড় জমতে দেখা যায় ভক্তদের। দূর দূর থেকে ভক্তরা এদিন আসেন শাহরুখ খানকে সামনে থেকে দেখার আশায়। তবে চলতি বছরে থাকল না তেমন আয়োজন, পাশাপাশি থাকল না বড়সড় কোনও পার্টি, ঘরোয়া ভাবেই হল সেলিব্রেশন, সকলকে কথা দিলেন শাহরুখ খান, পরের বছর হবে অনেক বড় পার্টির আয়োজন। 

 

 

এখানেই শেষ নয়, এইঅতিমারির সময় তাঁর বিভিন্ন সংগঠন, ও ছড়িয়ে থাকা ফ্যান ক্লাবেরা যেভাবে মানুষের বিপদে পাশে এসে দাঁড়িয়েছে তা ভোলার নয়। তাই সকলকেই আন্তরিক শুভেচ্ছা ও ধন্য়বাদ, সমুদ্র সৈকতের ধারে বসে একটি আস্ত ভিডিও শ্যুট করলেন কিং খান, তা শেয়ার হতেই ভাইরাল নেট পাড়ায়। পাশাপাশি দুবাইয়ের বিগ স্ক্রিনে প্রতিবারের মত এবারও নিজেকে দেখতে পেয়ে আপ্লুত কিং খান।