শাহরুখ খান অভিনীত সেরা রিমেক ছবি বলতে যে ছবিটির কথা সবার আগে মনে পরে তা হল ডন। অমিতাভ বচ্চন অভিনীত ছবি ডন-এর রিমেক করে বক্স অফিস কাঁপিয়ে ছিলেন বলিউড বাদশা। আবার বলিউডের রিমেকে তিনি। ছবির নাম সত্তে পে সত্তা। অভিনয়ে ছিলেন অমিতাভ বচ্চন।

১৯৮২ সালে মুক্তি পেয়েছিল সত্তে পে সত্তা। প্রায় ৩৫ বছরের মাথায় ছবিটিকে ঘিরে পুনরায় আলোচনায় বসলেন তারকা-পরিচালক। ছবির চিত্রনাট্য তৈরির কাজে হাত দিলেন ফারাহ খান। ইতিমধ্যেই শাহরুখ খানের সঙ্গ বেশ কয়েকবার কথাও বলেছেন খারাহ খান।

ছবিটিতে শাহরুখের বিপরীতে অভিনয়ের জন্য প্রস্তাব পান ক্যাটরিনা কাইফ। কিন্তু তিনি এখন বেজায় ব্যস্ত ভারত ছবির প্রমোশন নিয়ে। তাই সময় দিয়ে উঠতে পারেননি ফারাহ খানকে। ভারত ছবি মুক্তি পেলেই দেখা করবেন নায়িকা ফারাহ খানের সঙ্গে। শাহরুখ খান ছবির স্ক্রিপ নিয়ে এখন বেজায় ব্যাস্ত, রিমেক ছবিতে অভিনয় মানেই আলাদা এক দায়িত্ব থেকেই যায়। এর আগে ডন২ ছবি মুক্তির পর অমিতাভ বচ্চন ও শাহরুখ খানকে তুলনার মুখে পড়তে হয়। কিন্তু এইবার ছবির চিত্রনাট্য তৈরি হবে একটু ভিন্ন ধাঁচে।

এর আগে শাহরুখ ও ক্যাটরিনা জুটিকে একই সঙ্গে পর্দায় পেয়েছেন দর্শক জিরো ছবিতে। তবে তাদের পর্দায় একসঙ্গে পথ চলা শুরু হয়েছিল যব তক হ্যায় জান ছবির মধ্যে দিয়ে।