লকডাউনে এখ হাতে হবাতে ছড়িয়ে পড়ছে পুরো ভিডিও, খবর কিংবা ছবি। তারকাদের পুরো স্মৃৃতি উষ্কে সামনে আসছে বিভিন্ন ভাইরাল তথ্য। লকডাউন নেই বিনোদন, নেই বাইরের জগতের সঙ্গে কোনও রকমের সংযোগ। এমনই পরিস্থিতিতে মানুষের একটাই আশ্রয় নেট-দুনিয়া। যেখানে এখন অধিংকাংশ সময়টাই কাটছে সকলের। তাই প্রতিটা মানুষের তাঁদের প্রিয় তারকাদের নিয়ে বেড়েছে কৌতুহল, বেড়েছে সার্চের পরিমাণ। 

আরও পড়ুনঃ অন্তর্বাসে ঝড় তুললেন শামি পত্নী হাসিন, শরীরী হিল্লোলে কাঁপছে নেটদুনিয়া

এই সুবাদেই প্রকাশ্যে উঠে আসছে একের পর এক তারকাদের খবর। এবারসামনে এল স্টার কিড ছোট্ট জাহ্নবী কাপুরের একটি ভিডিও। দেবদাস ছবিটি তখন বক্স অফিসে ঝড় তুলেছে। শাহরুখ খানের অভিনয়ের প্রশংসাতে তখন পঞ্চমুখ সকলেই। সেরা অভিনেতার পুরস্কারও পান তিনি। স্টেজে উপস্থিত প্রীতি জিন্টা ও বনি কাপুর। সঙ্গে রয়েছে জাহ্নবী কাপুর। প্রীতির সঙ্গে শাহরুখত খানকে মঞ্চে ডেকে নিলেন বনি কাপুর। 

 

 

পুরস্কার হাতে তুলে দিয়ে সকলের সঙ্গে লাজুক মুখে ছবি তুলেছিল জাহ্নবী। সেই ভিডিও এবার ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। এখন সেই জাহ্নবী বলিউডে এক পরিচিত মুখ। প্রথম ছবি বক্স অফিসেততটা সফল না হলেও, জাহ্নবীর হাতে আসে বিস্তর কাজের প্রস্তাব। একের পর এক সেই ছবির কাজই এখন শেষ করছেন অভিনেত্রী। লকডাউনে বন্ধ শ্যুটিং, তাঁর তারকার পুরোনো ভিডিওতেই মাতল এখন ভক্তকূল। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা