Asianet News BanglaAsianet News Bangla

Aryan Khan Security- শ্যুটে ফিরছেন কিং খান, দেশ ছাড়ার আগেই নিলেন আরিয়ানের সুরক্ষার কড়া ব্যবস্থা

 আগেই নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছিল খবর, শাহরুখ খান আরিয়ানকে নিয়ে কড়া ব্যবস্থা নিতে চলেছেন। 

shah rukh khan took a major decision for aryan khan security bjc
Author
Kolkata, First Published Nov 12, 2021, 10:35 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভক্তদের কাছে এটাই সব থেকে খুশির খবর শ্যুটিং-এ ফিরছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। পাঠান ছবির কাজ চলছিল, অক্টোবর মাসেই স্পেনে হবে শ্যুট। সবটা স্থির ছিল। কিন্তু কিং খানের বিমান বন্দরে পৌঁছনোর আগেই মিলেছিল ভয়ানক খবর। যার জেরে তোলপাড় হয় বিভিন্ন মহল, গ্রেফতার (Aryan Khan Arrest) করা হয়েছে আরিয়ান খানকে। ৩ অক্টোবর থেকে আরিয়ান খানের (Aryan Khan) বাড়ি ফেরা হয়নি, টানা এক মাস ধরে সব ভূলে কেবল ছেলেকে বাঁচানোর চেষ্টায় মরিয়া হয়ে উঠেছিলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। অবশেষে ২৯ তারিখে মেলে বেল। তার আগেই নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছিল খবর, শাহরুখ খান আরিয়ানকে নিয়ে কড়া ব্যবস্থা নিতে চলেছেন। 

এক বছর নজর বন্দি করে রাখবেন আরিয়ানকে, ছাড়াবেন সমস্ত মাদকের নেশা (Drug Case)। কিন্তু এই কঠিন পরিস্থিতিতে শ্যুটিং-এ ফেরা মানেই আবারও চিন্তার ভাঁজ কিং খানের কপালে। পরিবারকে একা রেখে যাচ্ছেন তিনি। আরিয়ানের প্রতি কড়া নজর রাখা প্রয়োজন। এই অবস্থাতে স্বস্তিতে শ্যুটে ফিরতে চান শাহরুখ, তাই যাওয়ার আগে আরিয়ানের নিরাপত্তা ( Aryan Khan Security) নিয়ে কড়া ব্যবস্থা নিচ্ছেন কিং খান। শাহরুখ খানের বহু দিনকার বিশ্বস্ত বলিগার্ড রবি সিং। বর্তমানে তিনি তাঁদের পরিবারের একজন হয়ে উঠেছেন। আরিয়ানের এমনই একজনকে প্রয়োজন, যাঁকে সে ভরসা করতে পারবে, এবং খুলে কথা বলতে পারবে। 

shah rukh khan took a major decision for aryan khan security bjc

বর্তমানে একাধিক বিধি নিষেধ মেনেই চলতে হচ্ছে আরিয়ানকে। এই সময় একটা ভূল পদক্ষেপ বড় সমস্যার মুখে ফেলে দিতে পারে আরিয়ান খানকে। সেই কথা মাথায় রেখেই এবার কোনও রকম ঝুঁকি নিতে নারাজ। তাই নিজের বিশ্বস্ত বডিগার্ডকে তিনি শহরেই রেখে যাচ্ছেন, যাতে আরিয়ানের প্রতিটা পদক্ষেপে থাকে কড়া নজর। 

তবে আরিয়ানের পক্ষে এই মুহূর্তে নতুন কারুর সঙ্গে মানিয়ে নেওয়া সম্ভবপর নয়। ঠিক সেই কারণেই শাহরুখ খান ঠিক করেছেন তাঁর নিজের বডি গার্ডকে বাড়িতে রেখে যাবেন। তিনি চান তাঁর অনুপস্থিতিতে আরিয়ানের খেয়াল রাখুক রবি সিং। অন্যদিকে এনসিবি-তে নতুন টিম তৈরি করা হয়েছে। তাই এনসিবিতে প্রতি শুক্রবার যাওয়া, মাঝে মধ্যেই সমন পাওয়া নতুন কিছু নয়। সেই দিকে নজর রেখেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন। চলতি মাসের শেষেই শুরু হবে পাঠান ছবির কাজ। যদিও এই নিয়ে অফিশিয়াল কোনও ঘোষমা কিং খানের তরফ থেকে করা হয়নি। 

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

    shah rukh khan took a major decision for aryan khan security bjc

shah rukh khan took a major decision for aryan khan security bjc

Follow Us:
Download App:
  • android
  • ios