ফের বাবা হলেন ছোট পর্দার জনপ্রিয় মুখ রাজেশ খট্টর। গত বছর আগস্টেই বাবা হয়েছেন শাহিদের সৎ বাবা, এবং বলি অভিনেতা ঈশান খট্টরের  বাবা। দীর্ঘদিন ধরে সোশ্যাল মিডিয়া থেকে ছেলের ছবি দূরে রেখেছিলেন অভিনেতা। সম্প্রতি  ১২ তম বিবাহবার্ষিকী উপলক্ষ্যে ছেলের ছবি প্রথম সোশ্যাল মিডিয়ায় আনলেন অভিনেতা রাজেশ। মুহূর্তের মধ্যে সেই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 


বয়স প্রায় পঞ্চাশ পেরিয়ে গেছে। পঞ্চাশের পর বাবা হওয়া বিষয়টি অনেকটাই জটিল। কিন্তু মনের অদম্য ইচ্ছায় তারা আজ সফল। রাজেশ জানিয়েছেন, 'গতবছর ছেলের জন্মের পরই রাজেশ জানিয়েছিলেন পঞ্চাশের পর ফের বাবা হওয়া তার কাছে একটা বড় চ্যালেঞ্জ ছিল। কিন্তু তিনি তা প্রমাণ করে দেখিয়েছেন।' স্ত্রী বন্দনা জানিয়েছেন,  ' মা হওয়ার জন্য দীর্ঘদিন ধরেই প্রচেষ্টা চালিয়ে যাচ্ছিলেন তিনি। অনেকটাই কষ্টের মধ্য দিয়ে তাকে যেতে হয়েছে। ইতিমধ্যেই তিনবার গর্ভপাত, তিনটি আইইউটি ফেলিওর ও তিনবার আইভিএফ-এর পরে তাদের সন্তান হয়েছে।'

আরও পড়ুন-Coronavirus LIVE, দেশে আক্রান্তের সংখ্যা ৪২ হাজার ছাড়াল, আজ থেকে শুরু হল তৃতীয় দফার লকডাউন...

আরও পড়ুন-লকডাউনের দেশে রেশনের থেকেও লম্বা লাইল মদের দোকানে, সামাজিক দূরত্ব না মেনেই জমায়েত...

আরও পড়ুন-করোনা আক্রান্তের সংখ্যা ২০ হাজার ছাড়াল, লকডাউনে বেহাল পাকিস্তানে কর্মহীন ১ কোটি ৮০ লক্ষ...


তাদের এই সন্তানে ভীষণ খুশি রাজেশ ও বন্দনা। যদি তাদের সন্তানের বয়স এখন ১ বছর। সোশ্যাল মিডিয়ায় সামনে এই প্রথম নিজেদের সন্তানকে নিয়ে আসলেন এই দম্পতি। শাহিদ কাপুরের মা নিলীমা আজিম বিয়ে করেন রাজেশ খট্টরকে। নিলীমা ও রাজেশের বিয়ের পর জন্ম হয় ঈশানের। যিনি বর্তমানে বলি অভিনেতা। শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের সঙ্গে ধড়ক সিনেমায় দেখা গেছে ঈশানকে।