'কবির সিং'-এর অসাধারণ সাফল্যের দীর্ঘ বিরতির পরে, অভিনেতা  শাহিদ কাপুর তাঁর আসন্ন তেলেগু ছবির হিন্দি রিমেক 'জার্সি' এর জন্য কঠোর প্রস্তুতি শুরু করেছেন। গৌতম তিন্নানৌরী এই ছবিটি পরিচালনা করছেন। 'জার্সি' ছবিটি আসলে ,এমন একজন ক্রিকেটারের গল্প, যে জীবনকে ঘুরে দেখছেন। ভারতীয় ক্রিকেট দলে জায়গা করে নেওয়ার জন্য় বহু ব্যর্থতার মুখোমুখি হয়েছেন। 

 

অবশ্য় নির্মাতারা  শাহিদ কাপুরের পরবর্তী ছবি 'জার্সি'র ঘোষণা দিয়েছিলেন। আর তখন থেকেই চলছিল নানা জল্পনা-কল্পনা। সবাই ছবিটি ও অভিনেতা সম্পর্কে আরও জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। যাইহোক ইতিমধ্য়েই  শাহিদ কাপুর সোশ্য়াল মিডিয়ায় ছবিটি সম্পর্কে নিজের মতামত জানিয়েছেন। তিনি বলেছেন, কবির সিংয়ের এরপরে কী করা উচিত তা স্থির করতে  শাহিদ কাপুরের কিছুটা সময় লেগেছে। কিন্তু যখনই তিনি 'জার্সি' দেখলেন,তিনি জানতেন তিনি এটাই হতে চান। এটি তার জীবনে অনেক অনুপ্রেরণা দিয়েছে। তাই তিনি এর গভীরভাবে সংযোগ স্থাপন করতে চান। 

আরও পড়ুন, বিকিনি পরে দাঁড়িয়ে আছেন গৌরী, এভাবেই স্ত্রীকে কল্পনা করেছিলেন শাহরুখ

এখন  শাহিদ নিয়মিত খেলার মাঠে গিয়ে ক্রিকেট সম্পর্কে জানার জন্য সমস্ত কিছু শিখছেন।  চলতি মাসের শেষের দিকে চন্ডীগড়ে ছবিটির শ্যুটিং শুরু হওয়ার কথা। 'জার্সি' ছবিটি ২০২০ সালের ২৪ আগস্ট মুক্তি পাবে।