লকডাউনের মাঝে কবে ফিরবে বিনোদন জগতের স্বাভাবিক ছন্দ তা বোঝা দায়। তাই এবার একের পর এক ছবি মুক্তির অপেক্ষায় অনলাইনে। অমিতাভ বচ্চন অভিনীত বহু প্রতীক্ষিত ছবি গুলাব সিতাব মুক্তি পাচ্ছে আমাজন প্রাইমে, ইতিমধ্যেই ঘোষণা হয়েছে সেই ছবির প্রিমিয়ারের তারিখ। বৃহস্পতিবার সকালেই জানান হয় ১২ জুন প্রিমিয়ার হবে গুলাব সিতাবর। 

আরও পড়ুনঃ করোনার জেরে বন্ধ ছবি মুক্তি, ওটিটিকেই ভরসা বলে মানছে বলি থেকে টলি

এরই মধ্যে এল আরও এক ছবি মুক্তির খবর, বিদ্যা বালান অভিনীত শকুন্তলা দেবী। তবে ছবির প্রিমিয়ার কবে তা এখনও ঘোষণা হয়নি। মানব কম্পিউটার নামে খ্যাত গণিত বিশেষজ্ঞ শকুন্তলা দেবীর জীবনী অবলম্বণে তৈরি এই ছবি। বিদ্যা বালান সহ অভিনয়ে রয়েছেন  সানিয়া মলহোত্রা, অমিত সাধ এবং যিশু সেনগুপ্ত। মিশন মঙ্গলের পর এই ছবির কাজে হাত দিয়েছিলেন বিদ্যা বালান। 

অভিনেত্রী জানিয়েছিলেন, এমন একটি করতে পেরে তিনি গর্বিত। শকুন্তলা দেবী এমন এক চরিত্র যিনি মুহূর্তে কঠিন কঠিন অঙ্ক মনে মনে কষে ফেলতে পারেন, কিন্তু তাঁকে দেখে সেই গভীরতা বোঝা দায়। মজার ছলে সব দিকে সামলাতে পারার পাশাপাশি ফেমিনিজমের পক্ষে দাঁড়ানো, এক অদ্ভুদ ব্যালন্স বজায় রাখতেন তিনি সব কিছুর মধ্যে। এই চরিত্রের জন্য নিজেকে তৈরি করতে বিদ্যার সময় লেগেছিল চার মাস। লকডাউনেই এবার দেখা মিলবে সেই ছবির। শীঘ্রই ঘোষণা হবে ছবির প্রিমিয়ারের দিন। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা