সুশান্তের মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। সুশান্তের মৃত্যু আত্মহত্যা নাকি খুন এর দাবি তুলেছিলেন কঙ্গনা।তার মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ নিয়ে জোর জল্পনা দানা বেঁধেছে বি-টাউনের অন্দরে। প্রথম সারির বেশ কয়েকজনের নাম তিনিই প্রথম প্রকাশ্যে এনেছিলেন। এবার কঙ্গনার পাশে এগিয়ে এলেন বর্ষীয়ান অভিনেতা শত্রুঘ্ন সিনহা। তিনি জানিয়েছেন, বলিউডের একাংশ তার এই সাফল্যের হিংসায় জ্বলছে।

 

আরও পড়ুন-'দিল বেচারা'র দেখতে উপচে পড়েছিল সিনেমাপ্রেমীদের ভিড়, মাঝপথেই ক্র্যাস হয়ে যায় 'হটস্টার'...


সুশান্তের মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ নিয়ে জোর জল্পনা দানা বেঁধেছে বি-টাউনের অন্দরে। শুধু তাই নয়, নেপোটিজম বিতর্কে কঙ্গনা রানাউতের সঙ্গে ঝামেলায় জড়িয়েছেন বলিউডের অনেক তারকারাই। টুইটারে তরজা ক্রমাগত বেড়েই চলেছে। থামার কোন নাম নেই। স্টারকিডদের সুবিধা নিয়ে মুখ খোলাতেই চটেছে বলিউড। এবার তাদের বিরুদ্ধেই রুখে দাঁড়ালেন বিহারিবাবু। সম্প্রতি এক সাক্ষাৎকারে শত্রুঘ্ন  জানিয়েছেন, 'বেশিরভাগ মানুষই কঙ্গনাকে আক্রমণ করছে। এর কারণ একটাই তারা সকলেই কঙ্গনাকে হিংসা করছে।'

আরও পড়ুন-বন্ধ 'জলসা'র দরজা, ঈশ্বরের কাছে করুণ আর্তি করোনা আক্রান্ত বিগ বি'র...

শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষী  সিনহার নামও উঠে এসেছিল কঙ্গনার অভিযোগে। কিন্তু কোনও কিছুরই তোয়াক্কা না করে তিনি কঙ্গনাকে সাপোর্ট দিয়েছেন। স্পষ্ট ভাষায় নাম না নিয়ে করণ জোহরকে নিয়ে তিনি জানিয়েছেন,  'আমাদের আমলে কোনও কফি উইথ অর্জুন ছিল না। এই ধরনের প্ল্যানড শো থেকেই বিতর্ক বাড়ে। সেখানে যাদের নিয়ে আলোচনা করা হয় তারা সকলেই সমাজেরই সদস্য, কিন্তু ফিল্ম ইন্ডাস্ট্রি কারোর ব্যক্তিগত সম্পত্তি নয় যে যখন-তখন একে তাকে বয়কট করার ডাক উঠবে, এবং ফতোয়া জারি করা হবে।' কফি উইথ করণ কেই তিনি কফি উইথ অর্জুন বলে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন। সুশান্তের মৃত্যুর পর স্বজনপোষণ বিতর্কে স্টারকিডদের মধ্যে সবচেয়ে বেশি সমালোচিত হয়েছেন আলিয়া ভট্ট, সোনম কপূর এবং সোনাক্ষি সিংহ। সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত কটাক্ষের মুখে পড়েছেন এই স্টারকিডরা। তারপর সহ্য করতে না পেরে ইনস্টাগ্রামে কমেন্ট সেকশন অফ করেছেন আলিয়া। সোনাক্ষিও ছেড়েছেন টুইটার। তবে থেমে না থেকে নেটাগরিকদের উপর ক্ষোভও উগরে দিয়েছেন সোনাক্ষী। তবে এবার বাবা শত্রুঘ্ন করণ জোহরকে কটাক্ষ করায় অবাক হয়েছেন নেটিজেনরা।