শরীর ঠিক রাখা একান্ত প্রয়োজন। সঙ্গে প্রয়োজন তা ফিটও রাখা। সাধারণ মানুষ থেকে স্টার, এই তালিকা থেকে বাদ পরেন না কেউই। ফলেই ফিটনেস নিয়ে মাথা ব্যথার কারণ রয়েছে বইকি। তবে অনেকেই আবার রহস্য খোঁজেন তারকাদের ফিটনেসের। তাদের সৌন্দর্যের রহস্য কী? সেই কৌতূহলের শিকার সকলেই। কিন্তু যদি এমন হয়, ফিটনেস আইকন শিল্পা শেট্টি খোদ ধরা দিলেন হাতের নাগালে, তাহলে কেমন হবে, না, এটা কোনও স্বপ্ন নয়। এবার খোদ শিল্পা শেট্টিই ফিটনেস টিপস নিয়ে হাজির সকলের সামনে।

নিজের টুইটার হ্যান্ডেলে এই খবর সকলের সামনে এনেছেন বরুণ ধওয়ান। এই অ্যাপ-এ কী ধরনের সুবিধা মিলবে তাও জানিয়েছেন তিনি। এই দেখে সেই টুইটে আবার ধন্যবাদ জানিয়ে কমেন্ট করেছেন শিল্পা শেট্টি। 

সকলকে নিজের ফিটনেস টিপস দেওয়ার জন্য এবার তিনি আনতে চলেছেন অ্যাপ। নাম, শিল্পা শেট্টি অ্যাপ। প্রথম কোনও বলিউড স্টার এই ধরনের পদক্ষেপ নিলেন। কয়েকদিনের মধ্যেই প্রকাশ্যে আসবে এই অ্যাপ। সোশ্যাল মিডিয়া থেকে টিভির পর্দার, নিজের ফিটনেস নিয়ে বারংবার মুখ খুলেছেন এই নায়িকা। তাকে দেখে এখনও মুগ্ধ ভক্ত। কীভাবে নিজেকে ধরে রাখেন তিনি, সকলের মুখে এই একই প্রশ্ন। এবার মিলবে সেই প্রশ্নের উত্তর।