Asianet News BanglaAsianet News Bangla

পর্ণকাণ্ডে রাজ কুন্দ্রার বিরুদ্ধে ১৫০০ পাতার চার্জশিট, মঙ্গলকামনায় বৈষ্ণদেবী দর্শণে শিল্পা

লড়াইয়ের ময়দান ছাড়েননি শিল্পা। তা এবার প্রমাণ হল তাঁর নয়া পোস্টে। বৈষ্ণদেবী দর্শণে গিয়েছেন শিল্পা। লড়াইটা তাঁর একার, সমাজের সঙ্গে, আইনের সঙ্গে। তাই শক্তির আরাধনায় জোড় হাতে অভিনেত্রী। 

shilpa shetty went to Vaishno Devi to pray for raj kundra bjc
Author
Kolkata, First Published Sep 16, 2021, 5:05 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

গত কয়েকমাসে ঝড়ের মত বদলে গিয়েছে শিল্পা শেট্টির জীবন। রাজের সঙ্গে সঙ্গে তাঁর সুখী পরিবারের সমীকরণ রাতারাতি গিয়েছে বদলে। হঠাৎই পুলিশের হাতে আসে ফাঁস হওয়া তথ্য, মুখোসের আড়ালে এ কোন মুখ, পর্ণ ছবি বানাতেন রাজ, সবটাই অজানা ছিল বলিউড ডিভা শিল্পা শেট্টির কাছে। কীভাবে পরিস্থিতি সামাল দেবেন বুঝে না পেয়ে সন্তানদের হাত ধরে বাড়িও ছেড়েছিলেন তিনি। বর্তমানে এই কেসে জেরবার কুন্দ্রা পরিবার।

 

 

প্রথমটায় অবাক হলেও, পরবর্তীতে পরিস্থিতির গুরুত্ব বুঝতে পারেন শিল্পা। প্রকাশ্যেই জানিয়ে ছিলেন, রাজের এই একটা পদক্ষেপ, তাঁর সম্মান ধুলোয় মিশিয়ে দিল। বলিউডে নিজের পায়ের তলার মাটি যেন পলকে সরে যেতে থাকে। তবে লড়াইয়ের ময়দান ছাড়েননি শিল্পা। তা এবার প্রমাণ হল নেট দুনিয়ায়। বৈষ্ণদেবী দর্শণে গিয়েছেন শিল্পা। লড়াইটা তাঁর একার, সমাজের সঙ্গে, আইনের সঙ্গে। তাই শক্তির আরাধনায় জোড় হাতে অভিনেত্রী। 

shilpa shetty went to Vaishno Devi to pray for raj kundra bjc

আরও পড়ুন- 'আড়ালেই চলত সঙ্গম, ঘনিষ্ঠ প্রেমের কথা বলতে বারন করেছিল আমায়', উদয়কে নিয়ে আজও আফসোস নার্গিসের

আরও পড়ুন- বাংলাদেশের রেস্তোরাঁ থেকে সোনার দোকানে কাজ, অর্থের অভাবে কী কী করেছেন অক্কি

 

 

মুম্বই পুলিশ ১৫০০ পাতার একটি চার্জশিট বানিয়েছে। সেই অনুযায়ী সাজানো হচ্ছে মামলা, রাজের পাশে দাঁড়াতে ও পরিবারকে আবারও স্বাভাবিক ছন্দে ফেরানোর স্বপ্ন, সোশ্যাল মিডিয়ায় সেই ছবি প্রকাশ্যে আনলেন অভিনেত্রী। জীবনের নতুন অধ্যায়ে চাই মনের বল, চাই ইশ্বরের আশীর্বাদ, আর তাই দেবী দর্শণে হাজির শিল্পা। সেই ছবি ছড়িয়ে পড়ে নেট দুনিয়ার পাতায়। ঘোড়ার পিঠে চরে দর্শণে শিল্পা শেট্টি।

     shilpa shetty went to Vaishno Devi to pray for raj kundra bjc

shilpa shetty went to Vaishno Devi to pray for raj kundra bjc

Follow Us:
Download App:
  • android
  • ios