রণবীর সিংয়ের '৮৩' মুক্তি পাবে না ডিজিটাল প্ল্যাটফর্মে। পরিচালক কবীর খানের তরফ থেকে ট্যুইট করে জানিয়ে দিয়েছেন তরন আদর্শ। একজন পরিচালক যখন ডিজিটাল দুনিয়ার সঙ্গে হাত মেলাতে রাজি নন, সেদিকে সুজিত সরকার নিজের আগামী ছবি 'গুলাবো সিতাবো' ডিজিটালে মুক্তি পেলেও তাঁর কোনও আপত্তি নেই।

আরও পড়ুনঃপ্রথমে 'হিং' এবার 'শামুক', শর্ট ফিল্মকে হাতিয়ার করে তাক লাগাচ্ছেন অপরাজিতা
 
লকডাউনে ডিজিটালের দিকে ঝুকেছেন বিনোদন জগৎ। অনুষ্কা শর্মার ওয়েব সিরিজও শীঘ্রই শুরু হবে অ্যামাজন প্রাইমে। সুজিত সরকার জানিয়েছেন, আয়ুষ্মান খুরানা এবং অমিতাভ বচচ্ন অভিনীত 'গুলাবো সিতাবো' তিনি প্রয়োজনে অনলাইনেই মুক্তি করাবেন। 

নেটিজেনের দাবি, সুজিত এই কথার মাধ্যমে কবীর খানকে পরোক্ষভাবে আক্রমণ করেছেন। প্রসঙ্গত, লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন। 

প্রথমে 'হিং' এবার 'শামুক', শর্ট ফিল্মকে হাতিয়ার করে তাক লাগাচ্ছেন অপরাজিতা

তবে তার সঙ্গে চলছে বিনোদনের যোগানও। তারকারা বাড়ির নানা ধরনের কাজ যেমন ঘর মোছা, ঝাড় দেওয়া, বাসন মাজা, এ সমস্ত কাজের ভিডিও করে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। করোনা আতঙ্কে দিন কাটছে বিশ্ববাসীর। ভারতে আক্রান্তের সংখ্যা ছাঁড়াতে চলেছে উনত্রিশ হাজার। মৃতের সংখ্যা বেড়ে চলেছে ধীরে ধীরে। পরিস্থিতি সামাল দেওয়ার জন্য সরকার ও পুলিশ সহ তারকারাও আমজনতাকে সঠিক পদক্ষেপ নিতে বলছেন।

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা