গতবছরের শেষের দিকে শুরু হয়েছিল রেমো ডিসুজার ছবি স্ট্রিট ডান্সার থ্রি ছবির শ্যুটিং। সেই ছবির কাজেই একের পর এক দেশে পাড়িও দিয়েছিল টিম। সেখান থেকেই প্রতিমুহুর্তের আপডেট সময় সময় দিতে থাকতেন ছবির তারকারা। কখনও বরুণ ধাওয়ানের প্রফাইল, কখনও আবার শ্রদ্ধা কাপুরের প্রফাইলে। এই ছবির প্রতিটি আপডেটই সময় সময় পৌঁছে যেত ভক্তদের কাছে। 

আরও পড়ুনঃ নয়া বেশে অক্কি, মিশন মঙ্গল-এর পর বচ্চন পাণ্ডে, প্রকাশ্যে ছবির পোস্টার

এবার সেই ছবির শ্যুটিং শেষ হল। ছবির অভিনেতা বরুণ ধাওয়ান সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই সেই খবর জানালেন। শেয়ার করলেন ছবিও। পরিচালকের সঙ্গে ডান্স রুমেই বসে বরুণ ধাওয়ান। ছবির শেষ অংশ শ্যুটিং হয় মুম্বইতেই। নাচের প্রতিযোগিতার অংশটুকু শ্যুট হয়েছিল দুবাইতে। এই ছবিতে অত্যাধুনিক পদ্ধতিতে তৈরি করা হয়েছে ত্রিডি। পরিচালক রেমো ডিসুজার মতে নাচ নিয়ে এত বড় মাপের ছবি এর আগে ভারতের চলচ্চিত্রে হয়নি। ফলেই প্রথম থেকেই এই ছবিকে নিয়ে বিশেষ যত্নশীল ছিলেন তিনি।

 

 

মাঝের বেশকিছু দিন সেট-এ উপস্থিত থাকতে পারেননি ছবির নায়িকা শ্রদ্ধা কাপুর। প্রথমত সাহো ছবির কাজ নিয়ে তিনি বেজায় ব্যাস্ত ছিলেন অন্যদিকে এই ছবিরই শ্যুটিং করার সময় পায়ে চোট পেয়েছিলেন তিনি। ছবির শেষ অংশ শ্যুট করার সময়ই লিগামেন্ট-এ চোট পান শ্রদ্ধা। নাচের প্রশিক্ষণের সময় একবার বরুণ ধাওয়ানও চোট পেয়েছিলন। কিন্তু কাস্ট-এর এই মাপের পরিশ্রম দেখে বেশ খুশি রেমো। আগামী বছর জানুয়ারী মাসে মুক্তি পাবে এই ছবি।