কেরিয়ারে খুব তাড়াতাড়ি নিজের জায়গা করে নিয়েছেন শ্রদ্ধা কাপুর। একের পর এক ছবি করে দর্শকের মনে এক ভিন্ন উপস্থাপনা বাজিমাত করেছেন শ্রদ্ধা। একাধিক ছবি এখন তার ঝুলিতে। বছরে একসঙ্গে তিন চারটে ছবি নিয়ে ব্যস্ত থাকে এই অভিনেত্রী এবার প্রকাশ্যে এলেন নয়া লুকে। মুখে পেইন্ট আর্ট বা ফিল্টার, তবে এক কথায় নাগিনের। মুহূর্তে এই পোস্ট ভাইরাল নেট পাড়ায়। 

কেন  নাগিন লুকে ধরা দিলেন, দিওয়ালি শুরুতেই নতুন ছবির খবর দিলেন শ্রদ্ধা। হিন্দি ধারাবাহিকের জগতে মৌনি রায় অভিনীত নাগিন ধারাবাহিক সর্বাধিক জনপ্রিয়তা লাভ করেছিল। দীর্ঘদিন ধরে চলা এই ধারাবাহিক এবার আসতে চলেছে বড় পর্দায়। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে। সেই খবর দিতেই এই নাগিন আর্টের সাহায্য নিয়েছেন শ্রদ্ধা। ভুত থেকে শুরু করে সুপারডান্সার, এখাধিক মুডে ধরা পড়েছেন শ্রদ্ধা। তবে এবার নাগিন লুকে নয়া পরীক্ষা। 

 

 

একের পর এক ভাইরাল হওয়া ছবি মাঝে এই ছবি দর্শক মনে খানিক হলেও তুলেছে। কারণ নাগিন ধারাবাহিক অনেকের কাছেই খুব পছন্দের। তবে মৌনির জায়গায় শ্রদ্ধাকে কতটা এগিয়ে রাখবেন দর্শক তাই এখন দেখার। ছবি পরিচালনায় রয়েছেন বিশাল ফুড়িয়া। শীঘ্রই শুরু হবে এই শ্যুটিংএর কাজ। তিনধাপে তৈরি হবে এই ছবি। শ্রদ্ধার এই নয়া লুকের অপেক্ষায় এখন ভক্তরা।