সঙ্গীত জগতে স্বনামধন্য একজন গায়িকা হলেন শ্রেয়া ঘোষাল। 'সা রে গা মা পা' রিয়্যালিটি শো-এ দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন শ্রেয়া। তারপর 'দেবদাস' ছবি দিয়ে চলচ্চিত্রে প্লে ব্যাকে অভিষেক ঘটে তার। একের পর এক গান গেয়ে তিনি এখন সেরা গায়িকা। শ্রেষ্ঠ প্লে ব্যাক গায়িকা হিসেবে চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার থেকে শুরু করে ফিল্মফেয়ার পুরস্কার আর বিভিন্ন পুরস্কার রয়েছে তার ঝুলিতে। একের পর এক গান গেয়ে তিনি রীতিমতো জনপ্রিয়তার শীর্ষে। তবে এবার গান গেয়ে নয়, চুমু খেয়ে ভাইরাল হলেন শ্রেয়া। কিন্তু কাকে? এই নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-জল্পনা নয়, এবার বিয়ের পিড়িতে বসতে চলেছেন কাজল...

কিছুদিন আগে সাজগোজ নিয়ে ভাইরাল হয়েছিলেন শ্রেয়া ঘোষাল। ট্র্যাডিশনাল লুকসে সম্পূর্ণ অন্যভাবে নজর কেড়েছিলেন তিনি। ইনস্টাগ্রাম খুললেই চলে আসছিল একের পর এক ছবি। প্রতিটি ছবিই ভাইরাল হয়েছিল মুহূর্তের মধ্যে। এইবার ফেসবুক আর ইনস্টাগ্রাম খুললেই বেরিয়ে আসছে একের পর এক চুম্বনের ছবি। শুধু ছবি নয়, চুম্বনের একাধিক ভিডিও পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামে। তবে দেশের কাউকে নয়, শেষে কিনা বিদেশে গিয়ে চুমু খেলেন তিনি। বিষয়টি একটু খোলসা করে বলা যাক।

 

আরও পড়ুন -ডিডিএলজে থেকে অশোকা, বারবার লুকস-এ বাজিমাত বাদশার...

এখনও উৎসবের মরশুম চলছে। ছুটির আমেজও উপভোগ করছে প্রত্যেকেই। কাজের থেকে বিরতি নিয়ে জমিয়ে ছুটি কাটাচ্ছেন তারকারা। আর সেই তালিকা থেকে বাদ পড়েননি শ্রেয়া ঘোষালও। সম্প্রতি ছুটি কাটাতে তিনি পাড়ি দিয়েছেন নাইরোবিতে। আর সেখান থেকে সটান চলে গেলেন কেনিয়ার এক অভয়ারণ্যের জিরাফ সেন্টারে।  মূলত জিরাফ কনসারভেশনের জন্যই বানানো হয়েছে এই  জিরাফ সেন্টার। আর সেখানে গিয়ে খুশিতে মেতে উঠেছেন শ্রেয়া। নিজেকে ধরে রাখতে না পেরে আনন্দে আত্মহারা হয়ে জিরাফকেই সটান একটা চুমু খেলেন গায়িকা। সেই মিষ্টি ভিডিও পোস্ট করেছেন শ্রেয়া। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবির ক্যাপশনটিও বেশ নজর কেড়েছে,'ভীষণ গর্জিয়াস দেখতে, নিজেকে আর সামলে রাখতে পারলাম না।' চুমু খাওয়ার পাশাপাশি জিরাফটিকে নিজের হাতে খাইয়ে দিচ্ছেন শ্রেয়া।