কঙ্গনা রনাওয়াত বনাম জয়া বচ্চন ক্রমশ তীব্র হয়ে উঠছে। জয়ার বিশ্বাস এমনকি নিশ্চিত হয়ে তিনি বলেছেন বলিউডে সকল অভিনেতা অভিনেত্রীরা ড্রাগের নেশায় আসক্ত নন। এই মন্তব্যের পর তাঁর সমর্থন এবং বিরুদ্ধে দাঁড়িয়েছিল অনেকেই। এবার তাঁর মন্তব্যের পাল্টা জবাবে প্রকাশ্যে এল এক পুরনো ভিডিও। যেখানে শ্বেতা বচ্চনকে সম্পূর্ণ নেশায় আসক্ত অবস্থায় দেখা যাচ্ছে। জোয়া আখতার তাঁর হাত ধরে বেরিয়ে আসছেন এক পাব থেকে। পাপারাৎজির ক্যামেরার ফ্ল্যাশে মাথা নিচু করে নিচ্ছেন শ্বেতা। 

আরও পড়ুনঃ'এখানে আকাশ নীল' বন্ধ হলে আত্মহত্যা করবে ভক্তরা, উজান-হিয়ার পথচলা শেষ হওয়ার খবরে প্রতিবাদ তুঙ্গে

সঠিকভাবে হাঁটতেও পারছেন না তিনি। এই ভাইরাল ভিডিও জেরে নেটিজেনরা বলতে শুরু করেছে, এই কারণেই ভয়েতে কঙ্গনার বিরোধিতা করেছেন জয়া। সংসদে জয়া বচ্চনের বিস্ফোরক মন্তব্যে জল্পনা উঠেছিল তুঙ্গে। "যেই থালাতে খাচ্ছ সেখানেই থুতু ফেলছ।" কঙ্গনা রনাওয়াত যেভাবে বলিউডের প্রত্যেক তারকার উপর আক্রমণ হানা শুরু করেছেন তাতে একে একে সকল বলিউড তারকারাই ফুঁসছে কঙ্গনার বিরুদ্ধে। প্রথমত তিনি মাদক নিয়ে তারকাদের সম্বন্ধে বিভিন্ন দাবি করে বসেন। তাঁর কথায় বলিউডের সকল অভিনেতা অভিনেত্রীরাই মাদকের নেশায় আসক্ত। 

আরও পড়ুনঃবেবি বাম্প নিয়ে পুলে অনুষ্কা, কালো স্যুইমসুটে মন কাড়লেন 'মম টু বি'

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

@herd.hush - #jayabachchan can give thousands of "zero hour notice on attempts to defame film industry." But She cannot hide the Gutter she's owning & trying to protect. #westayunited4ssr and Disha Salian and @kanganaranaut against Bollywood Lobby with SELECTIVE agenda . . . . #shwetabachchan #abhishekbachchan #amitabhbachchan #aishwaryarai #drugparty #drugmafia #KanganaRanaut #bollywoodnews #bollywoodactress #bollywoodcelebrities #bollywood #Tejas #dhakkad #Thalaivi #Manikarnika #manikarnikafilms #shivsena #sanjayraut #uddavthackeray #Maharashtra #mumbai #SushantSinghRajput #JusticeForSushantSinghRajput #RheaChakraborthy #deepikapadukone #AliaBhatt #rakulpreetsingh #gaurikhan

A post shared by Kangana Ranaut Daily (@kangana_ranautdaily) on Sep 15, 2020 at 12:01am PDT

আরও পড়ুনঃপ্রিয়ঙ্কার মেট গালা লুককে হার মানালেন অলিভিয়া, পোজ দিলেন সাংঘাতিক লম্বা গাউনে

এমনকি অভিনেতাদের স্ত্রী-দের বিরুদ্ধে কঙ্গনা বলেছে, তাঁরা নাকি আলাদা করে ড্রাগ পার্টির প্রস্তুতি করেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় মাদকের বিষয় উঠে আসতেই রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাইয়ের জেল হয়। সেই বিষয়টি এখন গোটা বলিউডে ছড়িয়ে গিয়েছে। কঙ্গনার নিজের বিভিন্ন মন্তব্যের পাল্টা জবাবে জয়া বচ্চন সংসদে বলেন, থালা বিষয় মন্তব্য করেন। 

আরও পড়ুনঃপুজোর আগে রেড হট সোহিনি, লো নেক থেকে মেসি হেয়ার, ভিডিওতে বঙ্গতনার বোল্ডনেস

অর্থাৎ তিনি কঙ্গনাকে বলেন, তিনি এতদিন বলিউড রয়েছেন, এখান থেকেই নিজের পারিশ্রমিক পাচ্ছেন, এদিকে সেই ইন্ডাস্ট্রি অর্থাৎ কাজের জায়গার বিরুদ্ধে মিথ্যে অপবাদ আনছেন। এর পাল্টা জবাবে ফের কঙ্গনা টুইট করেন, "কোন থালার কথা বলছেন জয়া জী। একটাই থালা পেয়েছিলাম যেখানে আমি মিনিট দুয়েকের রোল আর আইটেম নম্বরে থাকার সুযগ পেয়েছিলাম তাও হিরোর সঙ্গে সঙ্গমে লিপ্ত হওয়ার পর। আর ইন্ডাস্ট্রিতে নারী ক্ষমতায়নের সূচনা করেছি। আমি নিজের থালা নিজেই সাজিয়েছে নারীবাদী এবং দেশভক্তির ছবি দিয়ে।"