Asianet News BanglaAsianet News Bangla

প্রিয়ঙ্কার মেট গালা লুককে হার মানালেন অলিভিয়া, পোজ দিলেন সাংঘাতিক লম্বা গাউনে

  • অলিভিয়া সরকারের সাংঘাতিক লম্বা গাউন
  • মাটিতে লুটিয়ে পড়ছে গাউনে একাধিক অংশ
  • অলিভিয়ার পোশাক মনে করিয়ে দিল প্রিয়ঙ্কার মেট গালা লুকের কথা
  • তবে কি দেশী গার্লকে হার মানালেন তিনি
Montu Pilot actress Alivia Sarkar beats Priyanka Chopra trench coat gown ADB
Author
Kolkata, First Published Sep 21, 2020, 5:51 PM IST

প্রিয়ঙ্কা চোপড়ার প্রায় প্রতিটি মেট গালা লুকই নজর কেড়েছে দর্শকমহলের। ভক্তরা তাঁর প্রশংসায় পঞ্চমুখ আজও। তবে তাঁর সেই লম্বার ট্রেঞ্চ কোট সকলের ফেভারিট। যে পরিমাণে তিনি এই লুকের জন্য প্রশংসা পেয়েছিলেন ততখানিই সমালোচনার শিকার হয়েছিলেন। তবে পিগি চপস যে দিনে দিনে বলি নায়িকা থেকে হলি ডিভা হয়ে উঠছেন তাতে কোনও সন্দেহ নেই। এবার তাঁর সেই লুককেই জোরদার চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন অলিভিয়া। 

আরও পড়ুনঃজনসমক্ষে অক্ষয়ের প্যান্টের বোতাম খুলছেন ট্যুইঙ্কেল, 'অশ্লীলতা'র অভিযোগ উঠতেই গ্রেফতার পত্নী

নীল রঙের শাইনি লম্বা গাউনে ধরা দিলেন তিনি। যেখানে তাঁর গাউনে অর্ধেকের বেশি অংষ লুটিয়ে পড়েছে সিঁড়িতে। এভাবেই তিনি হয়ে উঠেছেন ফ্যাশানিস্তা। বাংলা ধারাবাহিকের হাত ধরে অভিনয়ের টেলিজগতে পরিচিতি। সম্প্রতি মন্টু পাইলটে 'সরমা'র চরিত্রে মুগ্ধ করেছেন অলিভিয়া। সরমা চরিত্রটির এক বছর সম্পূর্ণ হতেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট অলিভিয়ার। শুভেচ্ছায় ভরছে অভিনেত্রীর পোস্ট। ওয়েব সিরিজ মন্টু পাইলটে 'সরমা'র চরিত্রে মুগ্ধ করেছেন অভিনেত্রী অলিভিয়া সরকার। 

আরও পড়ুনঃপুজোর আগে রেড হট সোহিনি, লো নেক থেকে মেসি হেয়ার, ভিডিওতে বঙ্গতনার বোল্ডনেস

আরও পড়ুনঃজনসমক্ষে অক্ষয়ের প্যান্টের বোতাম খুলছেন ট্যুইঙ্কেল, 'অশ্লীলতা'র অভিযোগ উঠতেই গ্রেফতার পত্নী

বিভিন্ন বাংলা ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। জয়ী ধারাবাহিকে মালিনীর চরিত্র, সীমারেখা ধারাবাহিকে টিয়া, খলনায়িকার চরিত্রে ছক্কা হাঁকিয়েছেন টেলিপর্দায়। সেখান থেকেই হইচই থেকে ডাক। মন্টু পাইলট সিরিজে যৌনকর্মী সরমার চরিত্র। ডিগ্ল্যাম, ডার্ক চরিত্র। পরতে পরতে যে চরিত্রে খুলেছে রহস্য, আবেগ, দুঃখ, ভালবাসা। তাঁকে আলাদা করে নজরে পড়েছিল দর্শকের। নানা প্রক্রিয়ার মাধ্যমে নিজেকে এমন চরিত্রে গড়ে তুলেছিলেন অলিভিয়া। 

আরও পড়ুনঃবিপাশার অন্তর্বাস ধরে টানছেন দিনো, বিজ্ঞাপনে যৌনতায় মত্ত প্রাক্তন প্রেমিক-প্রেমিকা

আরও পড়ুনঃপ্রিয়ঙ্কার মেট গালা লুককে হার মানালেন অলিভিয়া, পোজ দিলেন সাংঘাতিক লম্বা গাউনে

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সরমার চরিত্রটির এক বছর সম্পূর্ণ হওয়ার আনন্দ ভাগ করে নেন। দিয়েছিলেন এক বিশেষ বার্তাও। সরমার চরিত্রটি তাঁর জীবনের সেরা চরিত্রের মধ্যে একটি। একে একে সকল ভক্তরা তাঁকে শুভেচ্ছা জানাচ্ছে পোস্টে। সরমা চরিত্রের জন্য ভাইরাল হতেই তাঁর চেহারায় এসেছে ট্রান্সফরমেশন। যার জেরে নিজের ভিন্ন রূপ প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী। এবার বাথটাবে স্নান করে আগুন ধরালেন অভিনেত্রী। নিজের গ্ল্যামারাস ট্রান্সফরমেশনে ক্রমশ মুগ্ধ করে চলেছেন অলিভিয়া।

Follow Us:
Download App:
  • android
  • ios