করোনার আবহেও চলছে পুজো প্রস্তুতি। অনলাইন অথবা নিয়ামবলী মেনে দোকানে কিংবা শপিং মলে গিয়ে কেনাকাটা করছে। তারই মধ্যে প্রস্তুতি শুরু করে দিয়েছেন সোহিনী সরকার। লাল রঙের লো নেক পোশাকে চুঁইয়ে পড়ছে অভিনেত্রীর গ্ল্যামার। ভিডিও দেখে নিজেকে ঠিক রাখতে পারছে না অসংখ্য পুরুষ। কমেন্টে ভাসছে প্রশংসা। এই রেড হট লুক ছাডা় নিজের এথনিক লুকও প্রকাশ্যে এনেছিলেন সোহিনি। 

আরও পড়ুনঃবিপাশার অন্তর্বাস ধরে টানছেন দিনো, বিজ্ঞাপনে যৌনতায় মত্ত প্রাক্তন প্রেমিক-প্রেমিকা

যেখানে তাঁকে কালো রঙের স্লিভলেস কুর্তার সঙ্গে কমলা রঙের নেটের ওরনায় দেখা গিয়েছিল। তাঁর রূপ ঠিকরে পড়ছে সামান্য সাজেই। প্রসঙ্গত দিন কতক আগে লকডাউনে সোহিনী সরকার মজেছেন ফোটোশ্যুটে। সঙ্গে রয়েছেন প্রেমিক রণজয়ও। বুলেটের উপর বসে পোজ দিয়েছেন তাঁরা। তাঁদের হট পোজে ইতিমধ্যেই চোখ কপালে উঠেছে নেটিজেনের। এই সেলেব জুটিকে দর্শকমহলের খুবই পছন্দ। সোহিনী-রণজয়ের ঝলক দেখতে সকলের উন্মাদনা তুঙ্গে ওঠে। যে জিনিসটি অধিকাংশ মানুষজন মিস করছেন তা হল ঘুরতে যাওয়া। 

আরও পড়ুনঃজনসমক্ষে অক্ষয়ের প্যান্টের বোতাম খুলছেন ট্যুইঙ্কেল, 'অশ্লীলতা'র অভিযোগ উঠতেই গ্রেফতার পত্নী

আরও পড়ুনঃ'আলো ছায়া' ছায়া একেবারে পাক্কা 'দিদি', কত পয়েন্ট পেয়ে জিতেছিলেন রিয়্যালিটি শো-তে

ফ্লাইট এবং ট্রেন স্বল্প সময়ের জন্য চালু থাকলেও নিজের নিরাপত্তার কথা ভেবেই ঘুরতে যাওয়ার সিদ্ধান্ত এখন কেউই নিচ্ছেন না। কাছে কোথাও গেলেও বিপদের ঝুঁকি থেকেই যাচ্ছে। তাই পুরনো অ্যালবাম খুলেই নস্টালজিয়ায় ভেসে যাওয়া সুখকর। তেমনই করলেন অভিনেত্রী সোহিনী সরকার। ২০১৭ সালে অরুণাচল প্রদেশে ঘুরতে গিয়েছিলেন তিনি। সেখানেই পাইন ভ্যালির মাঝে এখটি সুন্দর মঠ। মঠের শান্ত পরিবেশ ছুঁয়ে যায় কমবেশি সকলের মন। বাদ পড়েননি সোহিনীও।