Asianet News BanglaAsianet News Bangla

Bigg Boss 15- সলমনকে দেখে সিদ্ধান্তের চোখে জল, স্পেশ্যাল এপিসোডে বান্টি অউর বাবলি ২ ধামাকা

চোখের সামনে এসে ধরা দেয় সলমন! বিষয়টা ঠিক কেমন হয়! এবার এমনই এক এক পরিস্থিতির সাক্ষী থাকলেন বান্টি অউর বাবলি ২ ছবির স্টার সিদ্ধান্ত চতুর্বেদী। বিগ বসের মঞ্চে দাঁড়িয়ে চোখে জল চলে এলো সিদ্ধান্তের। 

siddhant chaturbedi a big fan of salman khan meet bhaijan at Bigg Boss bjc
Author
Kolkata, First Published Nov 14, 2021, 6:23 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সলমন খানের (salman Khan) ভক্তবলে কথা। অনেকেই রয়েছেন যাঁরা এক কথায় ভাইজান (Bhaijan) বলতে অজ্ঞান। এরই মাঝে যদি স্বপ্নের স্টার বাস্তবের মাটিতে এসে ধরা দেয়! বিষয়টা ঠিক কেমন হবে! অবাক কাণ্ড বা আশ্চর্যের হলেও ওই মুহূর্তে তা বিশ্বাস কার দায়। এক কথায় বলতে গেলে ছোট থেকে যে মানুষটাকে ভালোবাসা, পর্দায়, যাঁকে দেখে মন ভালো হয়ে যাওয়ার মত ঘটনা ঘটে থাকে, হঠাৎই একদিন যদি সেই মানুষটা চোখের সামনে এসে ধরা দেয়! বিষয়টা ঠিক কেমন হয়! এবার এমনই এক এক পরিস্থিতির সাক্ষী থাকলেন বান্টি অউর বাবলি ২ (Bunty Aur Babli 2) ছবির স্টার সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturbeedi)। বিগ বসের মঞ্চে দাঁড়িয়ে চোখে জল চলে এলো সিদ্ধান্তের। 

siddhant chaturbedi a big fan of salman khan meet bhaijan at Bigg Boss bjc

বিগ বস ১৫-র (Bigg Boss) টিআরপি (TRP) বর্তমানে তুঙ্গে। যার ফলে এই রিয়ালিটি শো-এর মঞ্চে হাজির গোটা বান্টি অউর বাবলি ২ (Bunty Aur Babli 2) ছবির টিমের সদস্যরা। রানি মুখোপাধ্যায়ের (Rani Mukherjee) সঙ্গে উপস্থিত হয়েছিলেন সিদ্ধান্ত। তিনি সামনে থেকে সলমন খানকে দেখে আবেগ ধরে রাখতে পারলেন না। মুহূর্তে জানালেন ঠিক কত বড় ভক্ত তিনি ভাইজানের। ভাইজানের ভক্ত হাজার হাজার, কিন্তু সিদ্ধান্তকে দেখে এদিন সলমন খানও বেশ আবেগ প্রবণ হয়ে পড়েন। চোখে জল সিদ্ধান্তের, দেখা মাত্র জড়িয়ে ধরেন সলমন খান। এই মুহূর্তেই যেন তাঁর জীবনের পরম পাওয়া। 

পাশ থেকে রানি মুখোপাধ্যায় মন খুলে জানান সলমনের সঙ্গে ভক্তদের সম্পর্ক কতটা গভীর। সলমন খানকে সকলে ঠিক কতটা ভালোবাসে। এরই মাঝে চলতে থাকে আড্ডা মজা। ফিরে আসে পুরোনো সমীকরণ। এক সময় একের পর এক ভালো ছবি উপহার দিয়েছেন ভক্তদের এই জুটি। অনেকদিন পর পর্দায় ভিরছেন রানি মুখোপাধ্যায়। মর্দানি ২ এর পর আবারও বড় পর্দায়। তার আগে এখন ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন রানি মুখোপাধ্যায় সঙ্গে ছবি অনন্যান্য সদস্যরা। 

 

 

শীঘ্রই মুক্তি পাবে এই ছবি। ইতিমধ্যেই ছবির গান সকলের মন জয় করে নিয়েছে। বান্টি অউর বাবলি ছবিতে অভিষেক বচ্চন ও রানি মুখোপাধ্যায় ঝড় তুলেছিলেন বক্স অফিসে, সেই জুটির বদলে এবার জায়গা করে নিয়েছে ছবিতে সইফ আলি খান।  এখন দেখার এই ছবির সিক্যুয়েল কতটা জায়গা করে ভক্তদের মনে। 

  আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

    siddhant chaturbedi a big fan of salman khan meet bhaijan at Bigg Boss bjc

siddhant chaturbedi a big fan of salman khan meet bhaijan at Bigg Boss bjc

Follow Us:
Download App:
  • android
  • ios