Asianet News BanglaAsianet News Bangla

মৃত্যুর আগের রাতে কার সাথে কথা বলেছিলেন সিদ্ধার্থ শুক্লা, অভিনেতার চ্যাট প্রকাশ্যে

মৃত্যুর আগের দিন রাতে কার সাথে কথা বলেছিলেন সিদ্ধার্থ শুক্লা। শুধু কথা বলাই নয়, কী কথা বলেছিলেন তিনি,তাও জানা গিয়েছে।

Sidharth Shukla Spoke to Karan Kundrra the Night Before His Death bpsb
Author
Kolkata, First Published Sep 2, 2021, 5:24 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সিদ্ধার্থ শুক্লার আকস্মিক মৃত্যু চলচ্চিত্র জগতের সবাইকে অবাক করে দিয়েছে। জানা গেছে, ৪০ বছর বয়সী এই অভিনেতা বৃহস্পতিবার সকালে হৃদরোগে আক্রান্ত হন। তাকে মুম্বইয়ের কুপার হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয় তাঁর। পরিবারের পক্ষ থেকে এই মৃত্যু ঘিরে যাবতীয় প্রশ্ন ও ধোঁয়াশা উড়িয়ে দেওয়া হয়েছে। এই অবস্থায় জানা গিয়েছে মৃত্যুর আগের দিন রাতে কার সাথে কথা বলেছিলেন সিদ্ধার্থ শুক্লা। 

শুধু কথা বলাই নয়, কী কথা বলেছিলেন তিনি,তাও জানা গিয়েছে। বলিউডের ছোট পর্দার আরেক অভিনেতা ও সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla) গভীর বন্ধু করণ কুন্দ্রার (Karan Kundrra) সাথে রাতে কথা বলেছিলেন সিদ্ধার্থ। বিগ বস ১৩ সিজনের বিজয়ী সিদ্ধার্থের সাথে খোশ মেজাজে আড্ডা হয় করণের, জানিয়েছেন এই অভিনেতা। ফোনে কথা বলার সময়ে সিদ্ধার্থকে একটুও অবসাদগ্রস্ত বলে মনে হয়নি করণের। বরং অনেক বেশি প্রাণোচ্ছল ছিলেন তিনি। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Karan Kundrra (@kkundrra)

নিজের ইনস্টাগ্রামে বন্ধুর মৃত্যুর খবরে হতাশা চেপে রাখতে পারেননি করণ। যাঁর সাথে রাতে এত আড্ডা হল, সে পরের দিন সকালে নেই, ভাবতেই পারছেন না তিনি। সিদ্ধার্থের ছবি দিয়ে তিনি লিখেছেন যে সারাক্ষণ হাসত, আজ সে নেই। 

এই খবরে অনেকে মানসিক অবসাদের প্রসঙ্গ তুললেও অভিনেতার পরিবার জানিয়েছে সিদ্ধার্থ শুক্লা কোনওদিনই মানসিক চাপ বা মানসিক অবসাদে ছিলেন না। তাই এই জাতীয় কোনও গুজব ছড়ানো ঠিক নয়। সিদ্ধার্থের পরিবার জানিয়েছে সারা জীবন ধরেই সিদ্ধার্থ ফিটনেস নিয়ে চর্চা করতে ভালোবাসতেন। তাঁর মৃত্যুর কারণ ঘাঁটতে গিয়ে মানসিক অবসাদের মতো কোনও তত্ত্ব যেন উঠে না আসে, আবেদন করেছেন পরিবারের সদস্যরা। 

সিদ্ধার্থ শুক্লা কি মানসিক চাপে ছিলেন, মুম্বই পুলিশকে চাঞ্চল্যকর তথ্য দিল অভিনেতার পরিবার

RIP Sidharth Shukla: শেষ ইনস্টাগ্রাম পোস্টে করোনা যোদ্ধাদের ধন্যবাদ জানিয়েছিলেন সিদ্ধার্থ

সিদ্ধার্থ নিজে বিগ বস ১৩ সিজনের বিজয়ী প্রতিযোগী হলেও ফিয়ার ফ্যাক্টর, খতরোঁন কি খিলাড়ি-৭য়ের মতো রিয়েলিটি শোও জিতেছেন। সম্প্রতি সঞ্চালনা করেছেন সাবধান ইন্ডিয়া, ইন্ডিয়াস গট ট্যালেন্টের মতো শো। 

Follow Us:
Download App:
  • android
  • ios