মহারাষ্ট্রে চোখ রাঙাচ্ছে করোনা। ক্রমেই বাড়ছে সংক্রমণের সংখ্যা। কয়েকদিনের মধ্যেই একে একে তারকাদের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতে দেখা য়াচ্ছে। রণবীর কাপুর থেকে শুরু করে কার্তিক আরিয়ান, একের পর এক তারকা করোনার কবলে পড়েছেন। এবার করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেল বাপ্পি লাহিড়ির। গায়ক সুরকার করোনায় আক্রান্ত হয়ে ভর্তি হয়েছেন বেসরকারী হাসপাতালে। 

আরও পড়ুন- প্রথম বাংলায় ফিল্ম ফেয়ার, সৃজিত একাই ঘরে আনলেন আট অ্যাওয়ার্ড

মহারাষ্ট্রে করোনার থাবা ক্রমেই বেড়ে চলেছে। এমন পরিস্থিতিতে করোনায় আক্রান্ত হওয়ার খবর উঠে এলো সামনে। বর্তমমানে তিনি গুরুতর অসুস্থ অবস্থায় ভর্তি রয়েছেন ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিবারের তরফ থেকে থেকে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, সাবধানতা অবলম্বণ করার পরও আক্রান্ত বাপ্পি লাহিড়ি। পরিবারের তরফ থেকে জানানো হয়েছে যারা কিছু দিনের মধ্যে সংস্পর্শে এসেছেন তাঁরা দ্রুত যেন করোনা টেস্ট করান। 

বাপ্পি লাহিড়ির দ্রুত আরোগ্য কামনা করছে ভক্তমহল। একের পর এক সেলেব করোনায় আক্রান্ত হওয়ার ফলে বেজায় বিপাকে পড়তে হচ্ছে বলিউডকে। সতর্কতা তুঙ্গে থাকার সত্তেও সমস্যায় পড়তে হয়েছে তারকাদের। এমনই সমস্যা যখন তুঙ্গে তখনই একের পর এক তারকারা করোনায় আক্রান্ত।