বেশ কয়েকদিন ধরেই টলিউডে শোরগোল ফেলে দিয়েছে ফিল্মফেয়ার পুরষ্কার। এই প্রথম বাংলা সিনে দুনিয়ায় এই পুরস্কার দেওয়া হচ্ছে। বেশ কিছু দিন ধরেই ফিল্ম ফেয়ারের সোশ্যাল মিডিয়ার পাতায় ঝড় ওঠে। একের পর এক বাংলা অভিনেত্রীদের সাক্ষাৎকার নজরে আসে ভক্তদের। কার স্মৃতিতে ঠিক কতটা প্রকট ফিল্মফেয়ার। কোয়েল থেকে শুরু করে শুভশ্রী। তালিকা থেকে বাদ পড়েনি কেউ। এমনই সময় সোশ্যাল মিডিয়ায় মনোনয়নের কথা তুলে ধরেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। 

আরও পড়ুন- দেবদাসের সেটে ভয়ে কাঁপছিলেন শাহরুখ, শ্যুট করতেই হবে, চোখ বন্ধ করে চেপে ধরেছিলেন ঐশ্বর্যের হাত 

গুমনামী পেয়েছে মোট ৮ বিভাগে মনোনয়ন, সেরা ছবি, সেরা পরিচালক, সেরা পার্শ্বঅভিনেতা, সেরা সিনেম্যাটোগ্রাফি, এডিটিং, প্রডাকশন ডিজাইন ও সাউন্ড। শাহজান রেজেন্সি পেয়েছে ৬ মনোনয়ন, সেরা অভিনেতা, সেরা অভিনেত্রী, প্লেব্যাক, কথা ও সংলাপ, ভিঞ্চি দা ছবির পেয়েছিল পাঁচ ক্ষেত্রে মনোনয়ন, সেরা ছবি, অভিনেতা, অভিনেত্রী, স্ক্রিনপ্লেন ও গল্প। সকলকে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন তিনি। 

এরই মাঝে এক দিন পেরতে না পেরতেই সামনে আসে পুরষ্কারের তালিকা। মোট আটটি নিজের দখলে পুরষ্কার রাখলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। ভিঞ্চি দা পেল, সেরা ছবি ও গল্পর। শাহজান রেজেন্সি পেল সেরা অভিনেত্রী ও সেরা পুরুষ প্লেব্যাক। গুমনামী পেল সেরা অভিনেতা ও প্রোডাকশন ডিজাইন। লোশ্যাল মিডিয়ায় এক ঝাঁক পুরষ্কারের ছবির সঙ্গে এই খবর সামনে আনলেন খোদ সৃজিত মুখোপাধ্যায়।