১৯৮৭ সালে ২৫ জানুয়ারি প্রথম সম্প্রচারিত হয়েছিল রামায়ণ। সমস্ত দর্শক সেদিনই প্রথম দেখেছিল পর্দার রাময়ণ। সেই রামায়ণ নিয়ে আবারও হাজির হয়েছে দূরদর্শন। 'রামায়ণ'-এর জনপ্রিয় চরিত্র সীতার কথা কার না মনে আছে। দীপিকা চিকলিয়া সীতার চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়েছিলেন। দীর্ঘ ৩৩ বছর পরও আবার পর্দায় নতুন করে নজর কাড়ছেন জনপ্রিয় অভিনেত্রী দীপিকা চিকলিয়া। সম্প্রতি নিজের টুইটারে একের পর এক থ্রো-ব্যাক ছবি শেয়ার করছেন অভিনেত্রী। এবং সেই সমস্ত ছবিতে পুরোনো স্বর্ণযুগে ফিরে গেছেন দীপিকা।

আরও পড়ুন-এই তিন জায়গায় চলছে না 'লকডাউন', ছবি পোস্টে জানালেন সারা...

বেশ কয়েকদিন আগে নিজের টুইটারে প্রধানমন্ত্রী হওয়ার আগে নরেন্দ্র মোদী এবং লালকৃষ্ণ আডবানীর সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যা মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তখনও নরেন্দ্র মোদী প্রধানমন্ত্রী হননি।  সেই সময়ে কেমন লাগছিল মোদীকে দেখতে , দেখে নিন ছবিটিতে।
ছবিটি শেয়ার করে দীপিকা লিখেছেন,  'আমি যখন বরোদা থেকে নির্বাচনের জন্য দাঁড়িয়েছিলাম এটি তখনকার ছবি।  তখন নরেন্দ্র মোদী, লালকৃষ্ণ আডবানী, আমি এবং নলিন ভট্ট নির্বাচনের দায়িত্বে ছিলেন। ' দ্বিতীয় দফায় লকডাউন বাড়ানোর পরে প্রধানমন্ত্রীর জাতির উদ্দেশ্যে যে ভাষণ দিয়েছেন তা নিয়ে একটি ভিডিও শেয়ার করেছেন দীপিকা।  এবং কীভাবে এই মারণ ভাইরাস মোকবিলা করা যায়  তাও জানিয়েছেন অভিনেত্রী।
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dipika (@dipikachikhliatopiwala) on Apr 14, 2020 at 12:18am PDT



অনেকেই হয়তো জানেন না বলিউড ছবি 'সান মেরি লায়লা'-তে ডেবিউ করেছিলেন অভিনেত্রী। যা বক্স অফিসে ভাল সাড়া ফেলেনি। শুধু অভিনয়ই নয় কিছুদিনের জন্য রাজনীতিতেও যোগ দিয়েছিলেন অভিনেত্রী। যদিও পরে সংসারের কারণে সংসদ সদস্য পদ তিনি ছেড়ে দিয়েছিলেন। রামায়ণের বিখ্যাত চরিত্র সীতা ওরফে দীপিকাও  ভীষণ খুশি হয়েছেন।দীর্ঘ ৩২-৩৩ বছর পর পর্দায় আবারও নিজের অভিনয় দেখতে পেরে ভীষণও আপ্লুত অভিনেত্রী।শুধু তাই নয়,  এখনও সীতার পরিচিতিতেই বেঁচে রয়েছেন অভিনেত্রী। রামায়ণের পরেও টিপু সুলতান, বিক্রম বেতালের মতো বেশ কয়েকটি জনপ্রিয়  সিরিয়ালেও দেখা গিয়েছিল দীপিকাকে।